চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

৪ নভেম্বর, ২০২০ | ১০:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

১৫ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

চট্টগ্রামে ১৫টি মামলায় সাজা পাওয়া এক আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ। আজ বুধবার গ্রেপ্তার জসিম উদ্দিনকে আদালতের মাধ্যমে চট্টগ্রাম কারাগারে পাঠানো হয় বলে জানান বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন।

বাকলিয়ার এয়ার মোহাম্মদ স্কুল লেইনের বিসমিল্লাহ ভবনের মৃত কবির আহম্মদের ছেলে জসিম উদ্দিন। তিনি নগরীর চকবাজার থানাধীন অলি খাঁ মসজিদ মোড়স্থ একুশে টিম্বার নামক একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক।

এজাহার সূত্রে জানা যায়, জসিম ব্যবসার নাম করে বিভিন্ন জনের কাছে চেক জামানত রেখে টাকা নিয়ে পরবর্তীতে প্রতারণার মাধ্যমে আত্মসাৎ করে। পাওনাদাররা প্রতারণার শিকার হয়ে আদালতের আশ্রয় নেয় এবং তার বিরুদ্ধে বেশকিছু মামলা দায়ের করে। এর মধ্যে ১৫টি মামলায় বিভিন্ন সময় জসিমকে কারাদ-সহ আর্থিক জরিমানা করে আদালত।

বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, গ্রেপ্তার এড়ানোর জন্য চট্টগ্রাম থেকে পালিয়ে ঢাকায় আশ্রয় নেয় জসিম। আসামির ঢাকায় অবস্থানের তথ্য পেয়ে বাকালিয়া থানার একটি দল গত তিনদিন ধরে ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অবশেষে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। বুধবার জসিমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 86 People

সম্পর্কিত পোস্ট