চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

৪ নভেম্বর, ২০২০ | ৯:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মিথ্যা তথ্য দিয়ে পার্কিং ইজারা: চসিক কর্মচারী বরখাস্ত

মিথ্যা তথ্য দিয়ে পার্কিং ইজারা দেয়ার দায়ে চসিকের এক কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। মঙ্গলবার (৩ নভেম্বর) বিকেলে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) সচিব আবু শাহেদ চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়। 

অফিস আদেশে জানানো হয়, চসিকের রাজস্ব বিভাগের (সার্কেল-৮) অফিস সহকারি মােহাম্মদ জাহাঙ্গীর এষ্টেট শাখায় কর্মরত থাকাকালীন শাহ আমানত মার্কেট সংলগ্ন পার্কিং বিধি বহিভূর্তভাবে মিথ্যা তথ্যের মাধ্যমে ইজরা প্রদান করেছে। এ বিষয়ে আনীত অভিযােগের প্রাথমিক সত্যতা পাওয়ায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন কর্মচারী চাকরি বিধিমালা, ২০১৯ এর বিধি ৫৫ (১) মােতাবেক তাকে চাকরি হতে সাময়িক ভাবে বরখাস্ত করা হলাে। বিধি মােতাবেক তিনি সাময়িক বরখাস্তকালে খোরাকি ভাতা প্রাপ্য হবেন।

এদিকে অপর একটি অফিস আদেশে একই অফিসের এখলাছ উদ্দিন আহমদকে আগামী ১০ নভেম্বর সকাল ১১টায় সচিবের কার্যালয়ে উপস্থিত হয়ে তার বিরুদ্ধে প্রধান রাজস্ব কর্মকর্তার তদন্তে প্রাথমিক সত্যতার বিষয়ে আত্মপক্ষ সর্মথনের সুযোগ দেয়া হয়েছে। এখানে বলা হয় এখলাছ উদ্দিন আহমদের স্বাক্ষরেশাহ আমানত মার্কেট সংলগ্ন পার্কিং ও অভিয়মিত্র মহাশশ্মাণ কমিটির অনুমতি না নিয়ে ফলক নির্মাণের কাজের অনুমতি প্রদানের কারণ জানতে চাওয়া হয়েছে।

পূর্বকোণ/ আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 97 People

সম্পর্কিত পোস্ট