চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

৪ নভেম্বর, ২০২০ | ৫:০৩ অপরাহ্ণ

হাটহাজারী সংবাদদাতা

ট্রাক-মোটরসাইকেল-প্রাইভেটকার ত্রিমুখী সংঘর্ষে শিক্ষক নিহত

হাটহাজারীতে ট্রাক-প্রাইভেটকার-মোটরসাইকেল ত্রিমুখী সংঘর্ষে অংথই দেওয়ান (২৪) নামে স্কুল শিক্ষক নিহত হয়েছেন।

নিহত অংথই দেওয়ান খাগড়াছড়ি জেলার মানিকছড়ি মধ্যম তিনটহরি কংগা দেওয়ানের পুত্র। সে একই এলাকার ট্যাংরাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

আজ বুধবার(৪ নভেম্বর) উপজেলার ১১মাইল ফরেষ্ট অফিসের সামনে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে দুপুর দেড়টার দিকে ইটবোঝাই ট্রাক, মোটরসাইকেল ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষ হয়।

ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা গেছে, একটি প্রাইভেট কার (যার নং- চট্ট মেট্রো গ ১২-৩৮৫৯), একটি ইটবোঝাই ট্রাক যার নং চট্ট মেট্রো ট ০৫-০৭৪০, ও একটি মোটরসাইকেল যার নং চট্ট মেট্রো ১৫-৬৩৬০ হাটহাজারী থেকে দক্ষিণ দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে হঠাৎ কারটি ফরেষ্ট অফিসের সামনে মহাসড়কের ডিভাইডার দিয়ে ডানে মোড় দিতে চাইলে পেছন থেকে আসা ট্রাকটি মাঝের মোটরসাইকেল ও কারটিকে সজোরে ধাক্কা দেয়। কার এবং ট্রাকের মাঝে পড়ে উভয়ের সাথে ধাক্কায় নিচে সিটকে পড়ে। এতে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। এদিকে ট্রাক চালক কষে ব্রেক করলেও ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফরেষ্টের বাউন্ডারিতে গিয়ে সজোরে ধাক্কা খায়। ভেঙ্গে যায় ট্রাকের মাস্তুল। বাউন্ডারীতে ধাক্কার পূর্ব মূহুর্তে ট্রাকের চাকায় পিষ্ট হয় মোটরসাইকেল আরোহীর দুই পা। দুর্ঘটনার পর পর মূমুর্ষ অবস্থায় মোটরসাইকেল আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে চমেক প্রেরণ করে। পরে চিকিৎসাধীন অবস্থায় অর্থোপেডিক সার্জারি ওয়ার্ডে মারা যান তিনি।

এ দিকে ঘটনার পর পর আটক করা হয় ট্রাক চালক রিপনকে (৩৫)। জানতে চাইলে ট্রাক চালক রিপন জানান, কারটি ডানে মোড় নেয়ার সময় পেছন থেকে ধাক্কা লাগে, এতে মোটরসাইকেল এবং কার ক্ষতিগ্রস্থ হয়। তবে ব্রেক করতে চাইলেও ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় বামে ফরেষ্টের বাউন্ডারিতে ধাক্কা লাগে। মোটরসাইকেল উভয় গাড়ির মাঝখানে থাকায় উভয় গাড়ির সাথে ধাক্কা খায়। পরে নিয়ন্ত্রণ হারানো ট্রাকের নিচে তার পা পিষ্ট হয়।

কারে অবস্থান করা মো. মাসুম জানান, আমাদের কারটি ডানে মোড় নেয়ার জন্য দাঁড়িয়েছিল পেছন থেকে ট্রাকটি প্রথমে মোটরসাইকেল তারপর কারকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। কার ক্ষতিগ্রস্থ হলেও আল্লাহর রহমতে আমরা অক্ষত আছি।

জানতে চাইলে ঘটনাস্থলে থাকা এসআই কবির বলেন, ট্রাক চালক আটক আছে। ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 121 People

সম্পর্কিত পোস্ট