চট্টগ্রাম শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

৪ নভেম্বর, ২০২০ | ৪:১৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

৪ মাসেও খোঁজ মেলেনি চট্টগ্রাম কমার্স কলেজের শিক্ষার্থীর

চট্টগ্রামের সরকারি কমার্স কলেজের একাদশ শ্রেণির ছাত্র প্রান্ত ভট্টাচার্য (১৮)। থাকেন পাথরঘাটা। গত ২২ জুন নিখোঁজ হওয়ার পর নিখোঁজের চার মাস অতিবাহিত হলেও প্রান্তের কোন সন্ধান পায় নি তার পরিবার।

আজ বুধবার (৪ নভেম্বর) চট্টগ্রাম প্রেস ক্লাবের সংবাদ সম্মেলনে প্রান্ত’র পরিবার জানায়, গত চার মাসে আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন দপ্তরে গিয়ে ধর্ণা দিয়েছেন ছেলের সন্ধানে। কিন্তু মেলেনি প্রান্তর খোঁজ।

প্রান্তর বাবা ত্রিদীপ ভট্টাচার্য্য সংবাদ সম্মেলনে জানান, নিচে যাওয়ার কথা বলে গত ২৬ জুন পাথরঘাটার ইকবাল রোডের বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি তার সন্তান। ছেলের সন্ধান না পেয়ে পরদিন কোতোয়ালী থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

থানা পুলিশের পাশাপাশি তারা ডিবি, পিবিআই ও র‌্যাব-৭ এর কাছেও ছেলের সন্ধান চেয়ে আবেদন করেছেন। কিন্তু এখনও ছেলের খোঁজ মেলেনি।

ত্রিদীপ আরও জানান, গত মার্চ মাস থেকে লকডাউন শুরুর পর প্রান্ত বাসা থেকে বের হয়নি। কিন্তু ২৬ জুন বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। বাসা থেকে বের হওয়ার সময় প্রান্ত টাকা পয়সা, মোবাইল ফোনও নিয়ে যায়নি।

এদিকে নিখোঁজ ডায়েরির বিষয়ে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিনের কাছে জানতে চাইলে তিনি জানান , “প্রাথমিকভাবে তার পরিবারের সাথেও কথা বলে তারা জানতে পারে প্রান্ত একটি মেয়েকে পছন্দ করত। কিন্তু মেয়েটি তাকে এড়িয়ে চলেছে।

এই বিষয়টি তারা বিবেচনায় নিয়ে বিভিন্ন স্থানে তার ছবিসহ বিস্তারিত বর্ণনা পাঠানো হয়েছে ও পুলিশের তদন্তও অব্যাহত আছে বলেও জানান তিনি।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 133 People

সম্পর্কিত পোস্ট