চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

রাঙামাটিতে সড়কে প্রাণ গেল ছাত্রলীগ নেতাসহ ৩ জনের

৩ নভেম্বর, ২০২০ | ১১:৫৪ অপরাহ্ণ

রাঙামাটি সংবাদদাতা

রাঙামাটিতে সড়কে প্রাণ গেল ছাত্রলীগ নেতাসহ ৩ জনের

রাঙামাটিতে পৃথক সড়ক দুর্ঘটনায় সাজেক থানা ছাত্রলীগের সভাপতিসহ ৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (৩ নভেম্বর) সন্ধ্যার পর শহরের কাঁঠালতলী এলাকায় একটি মোটরসাইকেলের সাথে অপর একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী রুদ্র খীসা এলভিন চাকমা (৪০) এবং মোশাররফ হোসেন (৩৯) গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাদেরকে রাঙামাটি সদর হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন। 

প্রায় একই সময়ে রাঙামাটি সদর উপজেলাধীন কুতুকছড়ি এলাকায় মোটর সাইকেলের সাথে সিএনজি ট্যাক্সির সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী বাঘাইছড়ি উপজেলাধীন সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মো. রুবেল (২৮) ঘটনাস্থলেই নিহত হন। এ সময় মোটর সাইকেলের আরেক আরোহী সাজেক থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহিম চৌধুরী আহত হয়েছেন।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শওকত আকবর জানিয়েছেন, রাঙামাটি শহরের দুর্ঘটনায় দু’ জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এছাড়া কুতুকছড়ির দুর্ঘটনায় একজন ঘটনাস্থলেই নিহত এবং আরেকজন আহত হয়ে চিকিৎসাধীন আছেন।

রাঙামাটির কোতয়ালী থানার উপ-পুলিশ পরিদর্শক লিমন বোস জানিয়েছেন, দুটি দুর্ঘটনায় ৩ জন মারা গেছেন। রাঙামাটি শহরের দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও পিকআপ জব্দ করে থানায় নিয়ে এসেছি। এখন নিহতদের পরিবারের সাথে আলোচনা করে পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হবে।

 

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 93 People

সম্পর্কিত পোস্ট