চট্টগ্রাম শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

কক্সবাজারে ছাত্রলীগের ডাকা হরতাল স্থগিত

৩ নভেম্বর, ২০২০ | ১০:৩৩ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজারে ছাত্রলীগের ডাকা হরতাল স্থগিত

কেন্দ্রীয় নেতৃবৃন্দের অনুরোধে ও প্রশাসনিক কর্মকর্তাদের সাথে ফলপ্রসূ আলোচনার পরিপ্রেক্ষিতে কক্সবাজারে পূর্বঘোষিত আগামীকালের বুধবারের (৪ নভেম্বর) হরতালের কর্মসূচি স্থগিত ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার (৩ নভেম্বর) রাত ৯টায় বিদায়ী জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মারুফ ইবনে হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, জেলা ছাত্রলীগের নিবেদিত সর্বস্তরের নেতাকর্মীদের ধৈর্য সহকারে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে হবে। তবে আগামী দিনে শান্তিপূর্ণ আন্দোলন-সংগ্রাম অব্যাহত থাকবে। এছাড়া কোন তৃতীয় পক্ষ বা দুর্বৃত্ত কর্তৃক জেলার কোথাও রাস্তা-ঘাটে বা যান চলাচলে বিঘ্ন ঘটাতে না পারে সেদিকে ছাত্রলীগ নেতা-কর্মীদের সজাগ থাকার অনুরোধও জানান তিনি।

প্রসঙ্গত, গত সোমবার (২ নভেম্বর) সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগ সাদ্দাম হোসাইনকে সভাপতি ও আবু মো. মারুফ আদনানকে সাধারণ সম্পাদক করে কক্সবাজার জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে। ১৪ সদস্যবিশিষ্ট এই কমিটিতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষর করেন। কমিটি ঘোষণার পরই কক্সবাজার শহরে পক্ষে-বিপক্ষে মিছিল শুরু হয়। ঘোষিত কমিটিকে অবৈধ ও অবাঞ্চিত ঘোষণাও করেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি ইশতিয়াক আহমেদ জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোর্শেদ হোসাইন তানিম। একইদিন রাতে নতুন কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করে বুধবার (৪ নভেম্বর) কক্সবাজারে সকাল-সন্ধ্যা হরতালের কর্মসূচি দেয়া হয়।

 

 

 

পূর্বকোণ/আরাফাত-আরপি

শেয়ার করুন
  • 114
    Shares
The Post Viewed By: 102 People

সম্পর্কিত পোস্ট