চট্টগ্রাম মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৩ নভেম্বর, ২০২০ | ৭:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সাংবাদিক অপহরণ: জড়িতদের গ্রেপ্তারের দাবিতে সিএমপি কমিশনারকে সিইউজের স্মারকলিপি

সাংবাদিক গোলাম সরোয়ারকে অপহরণ ও নিপীড়নের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে সিএমপি কমিশনারকে স্মারকলিপি দিয়েছেন সাংবাদিকরা। আজ মঙ্গলবার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের হাতে স্মারকলিপি তুলে দেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) নেতারা।

এসময় উপস্থিত ছিলেন,সিইউজে’র সভাপতি মোহাম্মদ আলী , সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, সহ-সভাপতি অনিন্দ্য টিটো, যুগ্ম সম্পাদক সবুর শুভ, প্রচার সম্পাদক ইফতেখার ফয়সাল, নির্বাহী সদস্য মহরম হোসাইন, সিইউজে প্রতিনিধি ইউনিট প্রধান সাইদুল ইসলাম, টিভি ইউনিট প্রধান মাসুদুল হক, আজকের সূর্যোদয়ের ব্যুরো প্রধান জোবায়ের সিদ্দিকী ।

সিইউজে সভাপতি মোহাম্মদ আলী বলেন, রাস্তার পাশ থেকে উদ্ধারের পর সাংবাদিক গোলাম সরোয়ারের কাছ থেকে যে বক্তব্য পাওয়া গেছে তা পেশাদার সাংবাদিকদের জন্য আতঙ্কের। কিন্তু অপহরণ ঘটনার সাত দিন পরও অপরাধী শনাক্তে দৃশ্যমান কোনো অগ্রগতি নেই।

গত বুধবার রাতে নগরীর বাসা থেকে চন্দনাইশের বাড়িতে যাওয়ার পথে অপহরণ করা হয় সাংবাদিক গোলাম সরোয়ারকে, যিনি সাপ্তাহিক আজকের সূর্যোদয়ের চট্টগ্রাম অফিসে কর্মরত এবং সিটিনিউজবিডি নামে একটি অনলাইন সংবাদপত্রের নির্বাহী সম্পাদক। গত বুধবার রাতে সীতাকুণ্ড উপজেলার কুমিরা এলাকায় রাস্তার পাশে অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সরোয়ারকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সরোয়ার জানান, সংবাদ প্রকাশের জেরেই তাকে তুলে নিয়ে নির্যাতন করা হয়েছে। তবে কোন নিউজের জন্য তাকে ধরে নেওয়া হয়েছে সে বিষয়ে কিছু বলতে পারেননি তিনি।একটি ঘরে আটকে রেখে তাকে শরীরে কাপড় জাতীয় কিছু একটা মুড়িয়ে কাঠের তক্তা ও বেল্ট দিয়ে মারধর করা হয়েছিল বলে জানান সরোয়ার।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 86 People

সম্পর্কিত পোস্ট