চট্টগ্রাম বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০

২শ’ জনকে শিক্ষা-স্বাস্থ্যসামগ্রী প্রদান করেছে শামসুল হক ফাউন্ডেশন

২ নভেম্বর, ২০২০ | ৯:১৮ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

২শ’ জনকে শিক্ষা-স্বাস্থ্যসামগ্রী প্রদান করেছে শামসুল হক ফাউন্ডেশন

কক্সবাজারের চকরিয়ার সুবিধাবঞ্চিত এলাকা হারবাংয়ে প্রায় দুইশ শিক্ষার্থীর মাঝে শিক্ষা ও স্বাস্থ্যসামগ্রী বিতরণ করেছে আলহাজ শামসুল হক ফাউন্ডেশন। চীনা দাতা সংস্থা ইয়ান্ডি ও ইউনান এইডের সহায়তায় আজ সোমবার (২ নভেম্বর) সকাল ৯টা থেকে দিনব্যাপী এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী মুহাম্মদ নাছির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউএনও সৈয়দ শামসুল তাবেরীজ। ফাউন্ডেশনের অর্থ সম্পাদক সায়েদুল আবরারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ও সংগঠনের রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট টিমের প্রধান ড. ইসমাইল হোসেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আতাউর রহমান বরকত, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দীন।

অনুষ্ঠান বাস্তবায়নে সহযোগিতার জন্য উপজেলার কৃতি সন্তান ফুওাই হাসপাতাল, ন্যাশনাল সেন্টার ফর কার্ডিওভাস্কুলার ডিজিসেস, বেইজিংয়ে কর্মরত ও এশিয়ান সোসাইটি অফ কার্ডিওলজি’র সহ-সভাপতি ডা. মিসবাহুল ফেরদৌসের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের জন্য বিভিন্ন আত্ম-উন্নয়নমূলক বই সম্বলিত একটি লাইব্রেরি ও খেলাধুলার জন্য একটি স্পোর্টস রুম খুলে দেয়া। হয়। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের সুস্বাদু পুষ্টিকর খাবার বিতরণ করা হয়।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 132 People

সম্পর্কিত পোস্ট