চট্টগ্রাম রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

২ নভেম্বর, ২০২০ | ৮:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ক্লিফটন গ্রুপের এমডির আরোগ্য কামনায় বিজিএমইএ’র দোয়া মাহফিল

ক্লিফটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক  এম. জালাল উদ্দীন চৌধুরী’র আরোগ্য কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে বিজিএমইএ । আজ সোমবার (২ নভেম্বর) বিকেলে বিজিএমইএ আঞ্চলিক কার্যালয়ে এই আয়োজন করা হয়।  এ সময় ওয়েল গ্রুপের চেয়ারম্যান এম.এ. ছালাম এর মাতা মরহুমা মাবিয়া খাতুন এর রুহের মাগফেরাত কামনা করা হয়।

বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি  মোহাম্মদ আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিজিএমইএ’র সহ-সভাপতি এ.এম. চৌধুরী সেলিম, পরিচালক  মোহাম্মদ মুসা, খন্দকার বেলায়েত হোসেন, মোহাম্মদ আতিক, এনামুল আজিজ চৌধুরী, প্রাক্তন সহ-সভাপতি মোহাম্মদ ফেরদৌস, প্রাক্তন পরিচালক এস.এম. সাজেদুল ইসলাম, এমডি.এম. মহিউদ্দিন চৌধুরী, সাইফ উল্ল্যাহ্ মনসুর সহ পোশাক শিল্পের মালিকবৃন্দ ও বিজিএমইএ’র কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলের শুরুতে বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি মোহাম্মদ আবদুস সালাম বলেন- ক্লিফটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এমডি.এম. জালাল উদ্দিন চৌধুরী’র কঠোর পরিশ্রমের কারণে বাংলাদেশে লিংগারী ব্যবসা উত্তরোত্তর বৃদ্ধি পেয়েছে। চট্টগ্রামে পোশাক শিল্পের অগ্রযাত্রায় উনার অবদান অনস্বীকার্য। এছাড়াও ভ্যালিয়েন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক  ইয়াছিন আলী সহ অসুস্থ সকলের দ্রুত রোগমুক্তি কামনা করেন। ওয়েল গ্রুপের চেয়ারম্যান ও সিডিএ’র সাবেক চেয়ারম্যান এম.এ. ছালাম ও বিজিএমইএ’র প্রাক্তন পরিচালক সৈয়দ নজরুল ইসলামের মাতা মরহুমা মাবিয়া খাতুন সহ এ শিল্পের পরলোকগত সকলের রুহের মাগফেরাত কামনা করেন।

বিজিএমইএ’র প্রাক্তন পরিচালক ও ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান সাইফ উল্ল্যাহ্ মনসুরের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিজিএমইএ’র প্রাক্তন পরিচালক ও ক্লিফটন গ্রুপের সিইও জনাব এমডি.এম. মহিউদ্দিন চৌধুরী।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 103 People

সম্পর্কিত পোস্ট