চট্টগ্রাম সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

বাবার স্বাক্ষর জাল করে ৬০ লাখ টাকা ঋণ গ্রহণ ছেলের!

২ নভেম্বর, ২০২০ | ৬:৩২ অপরাহ্ণ

আদালত প্রতিবেদক

মারধরের অভিযোগে ছেলের বিরুদ্ধে পিতার মামলা

বাবার স্বাক্ষর জাল করে ৬০ লাখ টাকা ঋণ গ্রহণ ছেলের!

মারধরের অভিযোগে ছেলের বিরুদ্ধে আদালতে অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী এক বাবা। আদালত অভিযোগটিকে সরাসরি এজাহার গণ্য করতে আকবর শাহ থানাকে নির্দেশ দিয়েছেন। রবিবার (১ নভেম্বর) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালতে ছেলে নুরনবীর বিরুদ্ধে অভিযোগটি দায়ের করেন পিতা সিরাজুল ইসলাম। বাদি নগরীর আকবর শাহ এলাকার বাসিন্দা।

বাদির আইনজীবী মোরশেদুর রহমান চৌধুরী পূর্বকোণকে বলেন, আদালতে দায়ের করা নালিশি অভিযোগটিকে সরাসরি এজাহার গণ্য করার জন্য আদালত আকবর শাহ থানার ওসিকে নির্দেশ দেন।

অভিযোগে উল্লেখ করা হয়, আকবর শাহ থানার সী ওয়ার্ল্ড এলাকায় বাদির ডিমের আড়ৎ রয়েছে। আড়তে এসে অভিযুক্ত প্রায় টাকার জন্য বাদিকে বিরক্ত করত। পিতার উপর প্রায় নির্যাতন চালালেও মান সম্মানের কথা ভেবে পিতা নিশ্চুপ ছিলেন। একপর্যায়ে বাদির স্বাক্ষর নকল করে বাদিকে জামানতদার সাজিয়ে ব্যাংক থেকে ৬০ লাখ টাকা ঋণ নেয় ছেলে। এ ঘটনা জানার পর পিতা প্রতিবাদ করেন। এতে অভিযুক্ত ক্ষুব্ধ হয়ে গত ২৭ অক্টোবর আড়তে অজ্ঞাত পরিচয় সন্ত্রাসী দিয়ে বাদিকে মারধর করে ছেলে। এরপর ক্যাশ থেকে ৪২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসীরা। টাকা ছিনিয়ে নিতে বাধা দেয়ায় বাদিকে সন্ত্রাসীরা মারধর করে গুরুতর আহত করে। আহত বাদি চমেক হাসপাতালে চিকিৎসাধীন থাকায় মামলা দায়েরে বিলম্ব হয়েছে বলে আরজিতে উল্লেখ করা হয়।

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 99 People

সম্পর্কিত পোস্ট