চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

২ নভেম্বর, ২০২০ | ১:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক 

হ্যালো ওয়ার্ল্ডকে কৈফিয়ৎ চেয়ে চসিকের চিঠি

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) জরুরি কল সার্ভিস সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের কাছে কৈফিয়ৎ তলব করেছে সংস্থাটি। চসিকের সচিব আবু শাহেদ চৌধুরী স্বাক্ষরিত চিঠিতে চসিকের আর্থিক ক্ষতি এবং ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ার অভিযোগ আনা হয়েছে সেবাদানকারী প্রতিষ্ঠান হ্যালো ওয়ার্ল্ড কমিউনিকেশনের বিরুদ্ধে।

চিঠিতে বলা হয়, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং সচিবসহ কয়েকজন উর্ধ্বতন কর্মকর্তা একাধিকবার চসিকের কল সেন্টার নং ১৬১০৪ এ কল দিয়ে দীর্ঘসময় পর্যন্ত অপেক্ষা করেও কোন সাড়া পাননি। নগরবাসীও কর্পোরেশনের ফেসবুক পেজ এবং কর্মকর্তাদের মোবাইল ও ফোনের মাধ্যমে একই ধরনের অভিযোগ করেছেন। এতে চসিকের আর্থিক ক্ষতিসহ ভাবমূর্তি ক্ষু্ণ্ন হচ্ছে।

ইতোপূর্বেও চসিকের পক্ষ থেকে ২০১৯ সালের ২৮ মে হ্যালো ওয়ার্ল্ড কমিউনিকেশনের কাছে কৈফিয়ৎ চাওয়া হয়েছিল। জবাবে পরবর্তীতে এহেন কর্মকাণ্ডে সতর্ক থাকবেন মর্মে অঙ্গীকার করলেও তারা অঙ্গীকার ভঙ্গ করেছেন। অতএব এসব ঘটনার প্রেক্ষিতে কেন হ্যালো ওয়ার্ল্ড কমিউনিকেশনের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে না তা পত্র প্রাপ্তির ৫ কার্যদিবসের মধ্যে জানানোর জন্য প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মেজবাহ উদ্দীনকে অনুরোধ করা হয়। অন্যথায় বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি দেয়া হয়।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 90 People

সম্পর্কিত পোস্ট