চট্টগ্রাম মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০

১ নভেম্বর, ২০২০ | ৪:৫০ অপরাহ্ণ

বোয়ালখালী সংবাদদাতা

বোয়ালখালীতে নারী ও শিশু ধর্ষণ, গ্রেপ্তার ২

বোয়ালখালীতে পৃথক দুই ধর্ষণের ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন: উপজেলার পশ্চিম গোমদন্ডীর চরখিজিরপুর সাতঘরিয়া পাড়ায় হাজী ফজল করিম (৬৫) ও শাকপুরা বড়ুয়ার টেক এলাকায় শিমুল দে (৩২)।

শনিবার ধর্ষণের এ দুই ঘটনায় থানায় মামলা দায়েরের পর পরই অভিযান চালিয়ে বোয়ালখালী থানা পুলিশদুই ধর্ষককে গ্রেপ্তার করে ।

গ্রেপ্তারকৃত হাজী ফজল করিম সাত ঘরিয়াপাড়ার হাজী কালা মিয়ার পুত্র। অপরদিকে শিমুল দে বাঁশখালী উপজেলার বাণীগ্রাম ইউনিয়নের ফকিরচাঁদ বাড়ির মৃত মিলন দে’র পুত্র। তিনি উপজেলার শাকপুরা সুধরি মাস্টারের বাড়িতে স্ত্রীসহ ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, সাতঘরিয়া পাড়ার ধর্ষিত ৪২ বছর বয়সী নারী ধর্ষকের বাসায় কাজ করত। শনিবার হাজী ফজল করিম তার ঘর থেকে ওই নারীকে তবরুক নিয়ে যাওয়ার জন্য বলে। ওই নারী তরুকের জন্য গেলে ফজল করিম একা পেয়ে ওই গৃহকর্মীকে ধর্ষণ করে।

এদিকে, শনিবার বিকেলে ১২ বছরের এক শিশুকে ফুসলিয়ে শাকপুরা ফিগো গার্মেন্টেসের পিছনে নিয়ে গিয়ে ধর্ষণ করে শিমুল দে। বিষয়টি ধর্ষিত শিশুটির আচরণে প্রকাশ পেলে রাতে থানায় অভিযোগ করে ধর্ষিতার বাবা। অভিযোগ পেয়েই পুলিশ ‘ধর্ষক’ শিমুল দে’কে গ্রেপ্তার করে।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম পূর্বকোণকে বলেন, মাঝ বয়সী নারী ও শিশু ধর্ষণের অভিযোগে পৃথক মামলা নেয়া হয়েছে। দুই ধর্ষককেই গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে এবং অভিযুক্ত দুইজনই ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করেছে। তাদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 170 People

সম্পর্কিত পোস্ট