চট্টগ্রাম শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

১ নভেম্বর, ২০২০ | ২:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক 

 হোটেল বেস্ট ওয়েস্টার্নে ৬৬৬ টাকায় ৮০ পদের বেশি খাবার

ঐতিহ্যবাহী খাবারের স্বাদ নিয়ে চট্টগ্রামের অভিজাত হোটেল ‘বেস্ট ওয়েস্টার্ন অ্যালায়েন্স’ আয়োজন করেছে রাজকীয় বুফে। ভোজনরসিক মানুষদের মধ্যে খাবারের ‘নবাবি’ অনুভূতি জাগাতে চার তারকা অভিজাত হোটেলের ‘পতেঙ্গা’ রেস্টুরেন্টে আয়োজন করা হয়েছে স্পেশাল বুফে লাঞ্চ। ছয় দেশের নানা মুখরোচক খাবারের প্রায় ৮০+ আইটেমের পাওয়া যাবে মাত্র ৬৬৬++ টাকায়।

নগরীর আগ্রাবাদে অবস্থিত বেস্ট ওয়েস্টার্ন হোটেল এন্ড রেস্টুরেন্টের নতুন এ আয়োজন আজ রবিবার থেকে শুরু হচ্ছে। চাইনিজ, থাই এবং বাংলা ছাড়াও পাওয়া যাবে ইন্ডিয়ান, ইতালিয়ান ও কন্টিন্যন্টাল এর বাহারী ৮০ ধরণের বৈচিত্রময় ফুড এবং মিষ্টান্ন/ ডেজার্ট দিয়ে।

নান্দনিক পরিবেশ ও নিরিবিলি স্থানের আদর্শ এ জায়গায় ব্যস্তহীন মানুষ আর ভোজন রসিকদের সময় কাটানোর একটি স্থান বেস্ট ওয়েস্টার্ন। যেখানে কর্ণফুলীর নদীর দৃশ্য আর শহুরের প্রকৃতিক পরিবেশ মিশে যেন একাকার। এমনই উল্লেখযোগ্য স্থানে প্রতিদিন দুপুর ১২ টা থেকে বিকেল সাড়ে ৩ টা পর্যন্ত পাওয়া যাচ্ছে বুফে লাঞ্চ। যাতে শেফ হিসেবে আছেন রাজধানী ঢাকার পাঁচ তারকা হোটেল সেরাটনের সাবেক শেফ লিনাস রোজারিও। হোটেল বেস্ট ওয়ের্স্টন এর ফুড এন্ড বেভারেজ ম্যানেজার মো. নাছির উদ্দিন বলেন,  হোটেল সেরাটনের সাবেক শেফ ‘লিনাস রোজারিও’ কে পেয়ে আমরা সত্যিই আনন্দিত। তার সুনিপুণ হাতের ছোঁয়ায় বাবানো খাবার আগত অতিথীদেও রাজকীয় খাবারের স্বাদ দিতে পারবে। যা ভোজনরসিকদের মাঝে খুশির আমেজ ছড়িয়ে দিবে। স্পেশাল এ বুফে লাঞ্চ অগ্রিম বা এ বিষয়ে বিস্তারিত জানতে যোগাযোগ করতে হবে – ০১৩১৩-৪৪৪৪৭৭ এ নম্বরে।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 315 People

সম্পর্কিত পোস্ট