চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

৩১ অক্টোবর, ২০২০ | ৫:২৭ অপরাহ্ণ

মানিকছড়ি প্রতিনিধি

মানিকছড়িতে ছিনতাইয়ের শিকার চার ব্যবসায়ী, আটক ২

মানিকছড়ি উপজেলার কর্ণেল বাগান থেকে চার ব্যবসায়ী ছিনতাইয়ের শিকার হয়েছেন। এসময় তাদের কাছ থেকে প্রায় ১ লাখ ৭০ হাজার টাকা, ৫ টি মোবাইল সেট ও একটি পালসার মোটরসাইকেল ছিনতাই করা হয়।

শুক্রবার (৩০ অক্টোবর) রাতে ছিনতাইয়ের এ ঘটনার পর রাতভর অভিযান চালিয়ে খেলনা পিস্তলসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সূত্রে জানা গেছে, মানিকছড়ি বাজার বেলাল মোবাইল টেলিকম (বিকাশ) ব্যবসায়ী মো. বেলাল হোসেন, সার ও কীটনাশক ব্যবসায়ী মংক্য মারমা, কসেমেটিকস দোকাদার মো. তাজুল ইসলাম ও আবদুর রব দুই মোটরসাইকেলে শুক্রবার রাত আনুমানিক ১০ টার দিকে কর্ণেল বাগান সড়ক হয়ে মরাডলু বাড়িতে যাওয়ার পথে মুখোশ পরা ও অস্ত্রধারী ৫ থেকে ৭ জন দুর্বৃত্ত তাদের গতিরোধ করে ৪ ব্যবসায়ীর নিকট থেকে নগদ প্রায় ১ লাখ ৭০ হাজার টাকা, ৫টি মোবাইল ফোন, একটি পালসার মোটরসাইকেল ছিনতাই করে পালিয়ে যায়।

খবর পেয়ে মানিকছড়ি সার্কেল’র সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম ও অফিসার ইনচার্জ আমির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে রাতভর অভিযান পরিচালনা করে একটি খেলনা পিস্তলসহ সুজয় তালুকদার ওরফে বাবু (২৬), পিতা- দশরথ তালুকদার ও স্বপন দাশ ওরপে স্বপন (২৭), আটক করেছে পুলিশ।  তবে এখনও পর্যন্ত  কোন মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ। এদিকে আটক ব্যক্তিরা ঘটনায় জড়িত ছিলেন বলে স্বীকারোক্তি দিলেও খোঁয়া যাওয়া অর্থ, মোবাইল ও মোটরসাইকেল সম্পর্কে কিছুই বলেনি।

মো. সাইফুল ইসলাম জানান, ঘটনা জানার পর রাতভর অভিযানে দুইজনকে একটি খেলনা পিস্তলসহ আটক করা হয়েছে। মালামাল উদ্ধার ও ঘটনায় জড়িত অন্য দুর্বৃত্তদের ধরতে অভিযান চলছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে বলেও জানান তিনি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 129 People

সম্পর্কিত পোস্ট