চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

৩১ অক্টোবর, ২০২০ | ৩:৫৭ অপরাহ্ণ

চন্দনাইশ সংবাদদাতা

প্রশাসনকে ২৪ ঘন্টার আল্টিমেটাম

সাংবাদিক সরোয়ারের উদ্ধারের দাবিতে চন্দনাইশ প্রেসক্লাবের মানববন্ধন

চন্দনাইশ প্রেসক্লাবের নির্বাহী সদস্য, চন্দনাইশ মিডিয়া ক্লাব চট্টগ্রামের কোষাধ্যক্ষ, সিইউজে’র সদস্য, আজকের সূর্যোদয়ের স্টাফ রির্পোটার, সিটি নিউজ বিডি ডট কম’র নির্বাহী সম্পাদক ও প্রকাশক গোলাম সরোয়ারের উদ্ধারের দাবিতে চন্দনাইশ প্রেসক্লাবের পক্ষ থেকে মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

আজ শনিবার (৩১ অক্টোবর) দুপুরে চন্দনাইশ সদর শাহ আমিন পার্ক চত্বরে চন্দনাইশ প্রেসক্লাবের সভাপতি এড. মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে অংশ নেন দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি চেয়ারম্যান হাবিবুর রহমান, পৌর আ’লীগের আহবায়ক এম কায়সার উদ্দীন চৌধুরী, উপজেলা এলডিপির সাধারণ সম্পাদক আকতার আলম, মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি মো. মোজাম্মেল হক, সাতকানিয়া প্রেসক্লাবের সভাপতি ছৈয়দ মাহাফুজ-উন-নবী খোকন, পটিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিএমএসএফ দক্ষিণ জেলার সভাপতি আবদুল হাকিম রানা, আনোয়ারা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. নুরুল আলমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন চন্দনাইশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুহাম্মদ এরশাদ। আলোচনায় অংশ নেন চেয়ারম্যান আহমদুর রহমান ভেট্টা, আ’লীগ নেতা ফরিদুল আলম চৌধুরী, ওসমান গণি, সাংবাদিক যথাক্রমে প্রথম আলো প্রতিনিধি আবদুর রাজ্জাক, নয়াদিগন্ত প্রতিনিধি এসএম রহমান, সৈকত দাশ ইমন, এমএ হামিদ, মো. নাসির উদ্দীন, কামরুল ইসলাম, ফয়সাল চৌধুরী, আজিমুশ শানুল হক দস্তগীর, আরাফাত হোসেন, জাকের হোসেন, তৌফিকুল আলম, মাসুদ পারভেজ, আ’লীগ নেতা এম মোরশেদ চৌধুরী, আবদুল জলিল, ফয়জুল আজিম, মোনায়েম খান, হারুনুর রশিদ, যুবনেতা এনামুল হকসহ বিভিন্ন পেশা ও শ্রেণীর মানুষ।

সভায় বক্তারা বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে সাংবাদিক গোলাম সরোয়ারকে উদ্ধার করে সাংবাদিক সমাজ ও তার পরিবারের মাঝে ফিরিয়ে দেয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী, তথ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। অন্যথায় সাংবাদিক সমাজ বৃহত্তর কর্মসূচির মাধ্যমে গোলাম সরোয়ারকে উদ্ধার না করা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

পূর্বকোণ/দেলোয়ার-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 115 People

সম্পর্কিত পোস্ট