চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

সীতকুণ্ডে ঝর্ণায় নেমে যুবকের মৃত্যু

৩০ অক্টোবর, ২০২০ | ৮:৪৮ অপরাহ্ণ

সীতকুণ্ড সংবাদদাতা

সীতকুণ্ডে ঝর্ণায় নেমে যুবকের মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে বেড়াতে এসে ঝর্ণায় নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে। মৃত পর্যটকের নাম মাহফুজ বিন ইকবাল (২৮)। আজ শুক্রবার (৩০ অক্টোবর) সকালে উপজেলার ছোট দারোগারহাটে তিনি ঝর্ণায় নিখোঁজ হলে সন্ধ্যায় ডুবুরিরা তার লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, মাহফুজ তার ৬ বন্ধু নিয়ে শুক্রবার সকালে ঢাকা থেকে সীতাকুণ্ডে বেড়াতে আসেন। একপর্যায়ে তারা উপজেলার ২ নম্বর বারৈয়াঢালা ইউনিয়নের ছোট দারোগারহাট লবনাক্ষ পাহাড়ের সহস্রধারা ঝর্ণায় বেড়াতে গিয়ে দুপুর দেড়টার দিকে গোসল করতে নামেন। সেখানে বন্ধুদের সাথে গোসলের একপর্যায়ে পানিতে মাহফুজ তলিয়ে যান। এ সময় তার বন্ধুরা তাকে অনেক খুঁজেও না পেয়ে থানা ও ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস সীতাকুণ্ড স্টেশনের কর্মীরা অনেক খুঁজেও ডুবুরি না থাকায় সন্ধান পাননি। এতে তারা আগ্রাবাদ অফিসকে খবর দিলে সেখান থেকে ডুবুরি দল এসে বিকাল ৪টায় উদ্ধার কাজ শুরু করেন। পরে সন্ধ্যায় নিখোঁজ মাহফুজের লাশ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস চট্রগ্রামের আগ্রাবাদ স্টেশনের লিডার মফিজুল ইসলাম জানান, সীতাকুণ্ড ফায়ার স্টেশন থেকে খবর পেয়ে ডুবুরি দল নিয়ে বিকাল ৪টা থেকে উদ্ধার কাজ শুরু করা হয়। পরে সন্ধ্যা ৬টার দিকে তার লাশ পাওয়া যায়। পরে লাশটি তারা সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, ঝর্ণাটি সুরক্ষিত না হওয়ায় তাতে পর্যটকদের নামায় নিষেধাজ্ঞা আছে। তাছাড়া সাঁতার না জেনে কেউ নামলে এতে মৃত্যুর ঘটনা ঘটে। নিখোঁজ হবার পর থেকে পুলিশও ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয়। পরে সন্ধ্যায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশ উদ্ধার করে।

 

 

 

 

 

পূর্বকোণ/সৌমিত্র-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 84 People

সম্পর্কিত পোস্ট