চট্টগ্রাম মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

মানিকছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে র‍্যালি ও দোয়া মাহফিল

৩০ অক্টোবর, ২০২০ | ৫:৫৩ অপরাহ্ণ

মানিকছড়ি সংবাদদাতা

মানিকছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে র‍্যালি ও দোয়া মাহফিল

যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্য্যের মধ্য দিয়ে খাগড়াছড়ির মানিকছড়িতে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষ্যে র‍্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (৩০ অক্টোবর) সকালে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জাম’আতের আয়োজনে মুহামনি বাজার থেকে বর্ণাঢ্য জশনে জুলুসের র‍্যালি শুরু হয়। পরে মানিকছড়ি বাজার প্রদক্ষিণ করে কেন্দীয় মসজিদ প্রাঙ্গণে এসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে কয়েক হাজার ধর্মপ্রাণ নবীপ্রেমী মুসলমান নানা রঙ-বেরঙের ব্যানার ফেস্টুন নিয়ে জসনে জুলুস মিছিলে যোগদান করেন। ইয়া রাসুলুল্লাহ (সা.) শ্লোগানে মুখরিত হয়ে উঠে মানিকছড়ির জনপদ। পরে আলোচনা শেষে জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদরাসার প্রাক্তন শিক্ষক মাওলানা মুহাম্মদ জহিরুল হক মুনাজাত পরিচালনা করেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- উপজেলা আহলে সুন্নাত ওয়াল জাম’আতের উপদেষ্টা এম. এ রাজ্জাক, উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের (ভারপ্রাপ্ত) সভাপতি মাওলানা মুহাম্মদ বেলাল উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল মজিদ নিজামী, সাধারণ সম্পাক মাওলানা আব্দুল জলিল, যুগ্ম সাধারণ সম্পাদক মৌলভী মঈনুল হক, মঈনিয়া যুব ফোরাম উপজেলা শাখার সভাপতি কাউছার হামিদ রোকন ও সংগঠনটির কেন্দ্রীয় পর্ষদের সদস্য ফারুক হোসেনসহ উপজেলার প্রত্যন্ত অঞ্চল হতে আসা বিভিন্ন সুন্নি সংগঠন ও মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী এবং বিভিন্ন রাজনৈতিক ইউনিটের নেতৃবৃন্দ।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 101 People

সম্পর্কিত পোস্ট