চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

গর্জনিয়ায় দিনমজুরের রহস্যজনক মৃত্যু

২৬ অক্টোবর, ২০২০ | ১০:৪০ অপরাহ্ণ

নাইক্ষ্যংছড়ি সংবাদদাতা

গর্জনিয়ায় দিনমজুরের রহস্যজনক মৃত্যু

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে এক দিনমজুরের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত দিনমজুরের নাম মো. কালু (৪৫)। আজ সোমবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় পাশ্ববর্তী নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সাপমারা রাবার বাগানে কাজ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে বাড়িতে নিয়ে আসার পর তার মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই ইসমাইল জানান, ওই সময় তারা দুই ভাই রাবার বাগানের দিন মজুর হিসেবে একসাথে কাজ করছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে তার বড় ভাই কালু হঠাৎ অসুস্থবোধ করলে মাটিতে পড়ে যান। পরে তাকে সেখান থেকে বাড়িতে নিয়ে আসার পর তিনি মারা যান। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য আবদুল জব্বারকে জানালে তিনি গর্জনিয়া পুলিশ ফাঁড়ির আইসিকে জানান। খবর পেয়ে গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শন করেন ও লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) ফরহাদ আলী মুঠোফোনে জানান, সকালে রাবার বাগানে কাজে গিয়েছিল ওই সময় অসুস্থবোধ করায় বাড়িতে নিয়ে আসা হয় বলে তার স্বজনরা বলেছেন। তবে পুরো বিষয়টি এখনো বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর বলা যাবে।

স্থানীয় ইউপি সদস্য আবদুল জব্বার জানান, কালু একজন দিনমজুর। তার মৃগী রোগ ছিল। মাঝেমধ্যে এভাবেই অসুস্থ হয়ে অজ্ঞান হয়ে যেত।

 

 

 

পূর্বকোণ/শামীম-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 97 People

সম্পর্কিত পোস্ট