চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

আল্লামা বাবুনগরী নূরানী তা'লীমুল কুরআন বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত

২৬ অক্টোবর, ২০২০ | ৭:৫৫ অপরাহ্ণ

হাটহাজারী সংবাদদাতা

আল্লামা বাবুনগরী নূরানী তা’লীমুল কুরআন বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত

হেফাজত ইসলামের মহাসচিব আল্লামা জুনায়দে বাবুনগরী নূরানী তা’লীমুল কুরআন বোর্ড, চট্টগ্রাম বাংলাদেশের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আজ সোমবার (২৬ অক্টোবর) হাটহাজারী পৌরসভার বোর্ডের প্রধান র্কাযালয়ে অনুষ্ঠতি মজলিসে আরমলার বৈঠকে সকল সদস্যদের ঐক্যমতের ভিত্তিতে তাঁকে নূরানী বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

বোর্ডের র্কাযকরী সভাপতি মাওলানা নোমান ফয়জী বিষয়টি পূর্বকোণকে নিশ্চিত করে জানান, সোমবার বেলা ১২টা থেকে অনুষ্ঠিত আমেলার গুরুত্বর্পূণ বৈঠকে মুফতি জসিমউদদীনকে সেক্রেটারি (মহাসচিব), মেখল মাদরাসার মুহতামিম মাওলানা নোমান ফয়জীকে কার্যকরী সভাপতি ও পরীক্ষা নিয়ন্ত্রক, হাটহাজারী মাদ্রাসা পরিচালনা পরিষদের সদস্য মাওলানা মুহাম্মদ ইয়াইয়া, মুফতি মুহাম্মদ আলী কাসেমীকে সহ-সভাপতি ও হাফেজ মুহাম্মদ ইসমাঈলকে অর্থ সম্পাদক নির্বাচিত করা হয়। বৈঠকে মাওলানা সলমিুল্লাহ ও মাওলানা আনাসের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উত্থাপিত হওয়ায় সকল সদস্যদের ঐক্যমতের ভিত্তিতে উভয়কে বোর্ডের যাবতীয় র্কাযক্রম থেকে অব্যাহতি দেয়া হয়।

নোমান ফয়জী আরও বলেন, এছাড়াও বৈঠকে মাওলানা মোহাম্মদ ইয়াহইয়াকে মজলিসে আমেলার সদস্য নিযুক্ত করে মোট ৯ সদস্যবিশিষ্ট মজলিসে আমেলা ও ৮ বিভাগ থেকে নতুন শুরা সদস্য নিযুক্ত করে আমেলাসহ ৩০ সদস্যবিশিষ্ট নতুন শুরা কমিটি গঠন হয়।

 

 

 

 

পূর্বকোণ/শিমুল-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 178 People

সম্পর্কিত পোস্ট