চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিরাপত্তাকর্মী নিহত

২৬ অক্টোবর, ২০২০ | ৭:১১ অপরাহ্ণ

চকরিয়া-পেকুয়া:

পেকুয়ায় পিকআপ-অটোরিক্সা সংঘর্ষ, চালকসহ নিহত ৪

কক্সবাজারের পেকুয়ায় পিকআপ ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২ জন নিহত ও ৪ যাত্রী আহত হয়েছেন। আজ সোমবার (২৬ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে পেকুয়া সদর ইউনিয়নের আঞ্চলিক সড়কের নন্দীরপাড়া স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতরা হলেন, কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরং ইউনিয়নের সিকদার পাড়ার আমিনুল কবির (২৮) কুতুবদিয়ার বড়ঘোপ ইউনিয়নের মো. আক্কাস (৩৫), দিদারুল ইসলাম (২৮) ও পেকুয়ার মগনামা ইউনিয়নের বাসিন্দা সিএনজি চালক আবু তালেব (৩৮)।

আহতরা হলেন, নিহত আক্কাসের মেয়ে সোনিয়া আক্তার (১৬) ও কুতুবদিয়ার বড়ঘোপ মগডেইল এলাকার নেজাম উদ্দিন (৩২) ।

প্রত্যক্ষদর্শীরা জানান, পেকুয়া উপজেলার মগনামা ঘাট থেকে অটোরিক্সাযোগে পাঁচ যাত্রী নিয়ে চকরিয়া যাচ্ছিলেন। সড়কের নন্দীরপাড়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে যায়। অটোরিক্সার চালকসহ দুইজন ঘটনাস্থলে নিহত হয়। আহত হয় চার যাত্রী।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুর রহমান মজুমদার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। নিহতের লাশ পরিবারের কছে হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/জাহেদ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 103 People

সম্পর্কিত পোস্ট