চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

২৬ অক্টোবর, ২০২০ | ১১:৫৫ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

করোনা: চট্টগ্রামে নতুন শনাক্ত ৯২

চট্টগ্রামে করোনাভাইরাসে নমুনা পরীক্ষায় গত ২৪ ঘণ্টায় আরও ৯২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। রবিবার (২৫ অক্টোবর) ৮৪৭টি নমুনা পরীক্ষা করা হয়। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২০ হাজার ৭৬৪ জনে। 

এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম নগরে করোনায় কারও মৃত্যু হয়নি। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ২৯৭ জন; এর মধ্যে ২০৪ জন নগরের ও ৯৩ জন উপজেলার বাসিন্দা।

ফৌজদারহাটের বিআইটিআইডিতে ১৭০ জনের নমুনা পরীক্ষায় ৭ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩৭৫ জনের নমুনা পরীক্ষা করে ৩৪ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৭৯ টি নমুনা পরীক্ষা করে ১৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৭৩ জনের নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনার অস্তিত্ব পাওয়া যায় নি। শেভরণে ৩৩ জনের নমুনার মধ্যে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ৮ জনের নমুনার মধ্যে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া আরটিআরএল ল্যাবে ৫ জনের নমুনা পরীক্ষা করে ২ জনের শরীরে, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি র‌্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৫টি নমুনা পরীক্ষা করে ২ জন এবং বেসরকারি ইম্পেরিয়াল ল্যাবে ৯১টি নমুনা পরীক্ষা করে ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় ৮৪৭টি নমুনা পরীক্ষা করে মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ৯২ জনের। এরমধ্যে ৮৪ জন নগরীর এবং ৮ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 103 People

সম্পর্কিত পোস্ট