চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

সীতাকুণ্ডে মহাসড়কে অস্ত্র ঠেকিয়ে ট্রাক ছিনতাই, গ্রেপ্তার ১

২৫ অক্টোবর, ২০২০ | ৯:৩৬ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে মহাসড়কে অস্ত্র ঠেকিয়ে ট্রাক ছিনতাই, গ্রেপ্তার ১

চট্টগ্রামের সীতাকুণ্ডে অস্ত্র ঠেকিয়ে একটি ট্রাক ছিনতাই করেছে ছিনতাইকারীরা। তবে ঘটনার সাথে সাথে ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ছিনতাইকারীর নাম মো. দিলশাদ (২৭)। এ ঘটনায় আজ রবিবার (২৫ অক্টোবর) দুপুরে থানায় মামলা দায়ের হয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার (২৪ অক্টোবর) রাত আনুমানিক আড়াইটায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিরা রয়েল গেট এলাকায় চট্টগ্রামমুখী একটি ট্রাক দাঁড় করিয়ে চালক বিশ্রাম নিচ্ছিলেন। এ সময় তিন ছিনতাইকারী আগ্নেয়াস্ত্র নিয়ে তাকে জিম্মি করে সাথে তার থাকা নগদ ১৩ হাজার টাকা ও দুটি মোবাইল ছিনিয়ে নেয়। এ সময় চালক অন্য একজনের মোবাইল থেকে ৯৯৯ নম্বরে ফোন করে ঘটনাটি জানালে তাৎক্ষণিক হাইওয়ে পুলিশের একটি টিম সেখানে এসে উপস্থিত হয়ে এক ছিনতাইকারী দিলশাদকে গ্রেপ্তার করে। পরে তার কাছ থেকে একটি চাপাতি ও একটি ছোরাসহ নগদ দেড় হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় ট্রাকচালক সবুজ বাদি হয়ে মামলা দায়ের করলে হাইওয়ে পুলিশ গ্রেপ্তারকৃত আসামিকে সীতাকুণ্ড থানায় সোপর্দ করে।

বার আউলিয়া হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ছিনতাইয়ের শিকার ট্রাক চালক ৯৯৯-এ ফোন দিলে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার ও ছিনতাইকারী চক্রের সদস্য দিলদাশকে গ্রেপ্তার করা হয়। এছাড়া ছিনতাইয়ে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও নগদ দেড় হাজার টাকা উদ্ধার করা হয়। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে।

 

 

 

 

 

পূর্বকোণ/সৌমিত্র-আরপি

শেয়ার করুন
  • 28
    Shares
The Post Viewed By: 111 People

সম্পর্কিত পোস্ট