চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

আল্লামা শফীর উত্তরসূরী হিসেবে বাবুনগরী নেতৃত্ব দেবেন: নজিবুল বশর মাইজভাণ্ডারী

২৫ অক্টোবর, ২০২০ | ৮:১১ অপরাহ্ণ

নাজিরহাট সংবাদদাতা

আল্লামা শফীর উত্তরসূরী হিসেবে বাবুনগরী নেতৃত্ব দেবেন: নজিবুল বশর মাইজভাণ্ডারী

চট্টগ্রামের ফটিকছড়ির সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী বলেছেন, শুধু নাজিরহাট বড় মাদ্রাসা কেন? ফটিকছড়ির ১১৪টি মাদ্রাসাসহ সারা বাংলাদেশের কওমি মাদ্রাসাসমূহের পক্ষে সরকারসহ আমার অবস্থান। এ মাদ্রাসাসহ সারা বাংলাদেশের কওমি অঙ্গনের নিরাপত্তা এই জুনায়েদ বাবুনগরীর নেতৃত্বে আমরা অবস্থান নেব।

আজ রবিবার (২৫ অক্টোবর) দুপুরে উপজেলার নাজিরহাট বড় মাদ্রাসার উদ্ভূত সংকট নিরসনে মাদ্রাসা ক্যাম্পাসে আয়োজিত সংবাদ সম্মেলনে ফটিকছড়ির সাংসদ এসব কথা বলেন।

আল্লামা জুনায়েদ বাবুনগরী জামায়াতের এজেন্ট নয় জানিয়ে নজিবুল বশর বলেন, তাকে ষড়যন্ত্র করে সরিয়ে দিতে চেয়েছিল। কিন্তু আল্লাহ সহায় থাকায় তা হয়ে ওঠেনি। কওমি অঙ্গনে আল্লামা শফির উত্তরসূরী হিসেবে আল্লামা জুনায়েদ বাবুনগরীই নেতৃত্ব দেবেন- এটাই সরকারের চাওয়া।

তিনি আরও বলেন, সরকারের নির্দেশনানুযায়ী আল্লামা আহমদ শফীর পক্ষ নিতে নিয়েছি। সরকার এখন জুনায়েদ বাবুনগরীর পক্ষ নিতে বলায় আমি তার পক্ষ নিয়েছি।

জামায়াতের বিরুদ্ধে মামলা করে জিতেছেন জানিয়ে এই সাংসদ আরো বলেন, জামায়াতের নিবন্ধন বাতিল করেছি ইন-শা-আল্লাহ। যা ইতিহাস সাক্ষী হয়ে থাকবে।

এ সময় আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী, উপজেলা চেয়ারম্যান এইচএম আবু তৈয়ব, নাজিরহাট পৌর মেয়র এসএম সিরাজুদ্দৌল্লাহ, ওসি বাবুল আকতার প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

 

পূর্বকোণ/মুন্না-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 174 People

সম্পর্কিত পোস্ট