চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

২৫ অক্টোবর, ২০২০ | ৩:০২ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে ট্রাক ও সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত ১

চট্টগ্রামের বাঁশখালী পি.এ.বি সড়কের তৈলারদ্বীপ ব্রীজের দক্ষিণ অংশে টোল প্লাজায় মাল বোঝাই ট্রাক ও যাত্রীবাহি সি.এন.জি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ হোসেন (৬০) নামক এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ২ জন আহত হয়েছে। ঘাতক ট্রাক ও সি.এন.জি অটোরিক্সা পুলিশ জব্দ করে হেফাজতে নিয়েছে। 

আজ রবিবার (২৫ অক্টোবর) সকাল পৌনে ১১টা পটিয়া-আনোয়ারা-বাঁশখালী আঞ্চলিক মহাসড়কের তৈলারদ্বীপ টোল প্লাজার সামনেই মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে উপস্থিত থেকে সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মো. মফিজ উদ্দীন গাড়ি জব্দ করেন ও আহতদেরকে চিকিৎসার ব্যবস্থা করেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে বাঁশখালী অভিমুখী মালবোঝাই ট্রাক চট্টমেট্ট্রো-ট-০২-০৮৩৩ তৈলারদ্বীপ ব্রীজের দক্ষিণ অংশে পৌঁছলে পৌনে ১১ টার দিকে বিপরীত দিক থেকে যাওয়া বাঁশখালী বৈলছড়ী থেকে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী সি.এন.জি অটোরিক্সা চট্টগ্রাম-থ-১৩৭৩৮৯ মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে গুরুতর আহত আনোয়ারা উপজেলার বার খাইন ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ পাড়া তৈলারদ্বীপ শাহ পাড়ার মৃত ফজল আহমদের ছেলে মোহাম্মদ হোসেন (৬০) কে আনোয়ারা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

তৈলারদ্বীপ টোল প্লাজা এলাকার পথচারি মোহাম্মদ আলী জানান, তৈলারদ্বীপ ব্রীজ অতিক্রম করে দ্রুতগামী ট্রাক একটি সি.এন.জি অটোরিক্সাকে ওভারটেক করতে গিয়ে মোড়ে (টেক) অপর সি.এন.জি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ হয়। আনোয়ারা তৈলারদ্বীপ গ্রামের মৃত ফজল আহমদের ছেলে নিহত মোহাম্মদ হোসেন বাঁশখালীর বাণিগ্রাম এলাকার মৎস্য ঘেরের কাজ করে নিজ বাড়ী ফেরার পথে ট্রাক দুর্ঘটনায় মৃত্যু হয়। তার ২ ছেলে ২ মেয়ে রয়েছে।

আনোয়ারা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাক্তার ফারাজানা আক্তার বলেন, ‘সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত মোহাম্মদ হোসেন (৬০) কে হাসপাতালে আনার পর মৃত্যু হয়েছে। এ ঘটনায় জাহেদুল হক (৩২) নামের একজনকে চিকিৎসা দেয়া হয়েছে।’

ঘটনাস্থলে উপস্থিত থাকা সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মো. মফিজ উদ্দীন বলেন, ‘দুর্ঘটনার পর বাঁশখালী যাওয়ার পথে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। একটু আগেই গাড়ী দু’টির মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ১ জনের মৃত্যু হয়েছে। চালকরা পলাতক রয়েছে। গাড়ী দুটি জব্দ করে পুলিশী হেফাজতে নেয়া হয়েছে। ’  

পূর্বকোণ/পিআর   

শেয়ার করুন
The Post Viewed By: 80 People

সম্পর্কিত পোস্ট