চট্টগ্রাম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

হৃদরোগে চট্টগ্রামে চিকিৎসকের মৃত্যু

২৪ অক্টোবর, ২০২০ | ১:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

হৃদরোগে চট্টগ্রামে চিকিৎসকের মৃত্যু

হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের চিকিৎসক ডা. তাপস মিত্র মারা গেছেন। আজ শনিবার (২৩ অক্টোবর) সকাল ৯টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। তিনি চমেক হাসপাতালের রেডিওথেরাপি (ক্যান্সার) বিভাগের সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। বিএমএ চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ডা. তাপস মিত্র আমার বন্ধু ও চমেকের ৩০তম ব্যাচের ছাত্র। সকালে চকবাজার মৌসুমী আবাসিকের নিজ বাসার ছাদে পানি দিয়ে সিঁড়ি দিয়ে উঠার সময় মাথা ঘুরে পড়ে যান। পরে তাকে ম্যাক্স হাসপাতালে আনা হলে ডাক্তাররা পরীক্ষা করে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত হন। প্রথমদিকে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে শুনেছি। পরে ম্যাক্স হাসপাতালে এসে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গিয়েছেন বলে নিশ্চিত হয়েছি। ডা. তাপসের মৃত্যুতে চমেক হাসপাতালসহ চট্টগ্রামের চিকিৎসক সমাজে শোকের ছায়া নেমে এসেছে বলেও জানান এই চিকিৎসক নেতা।

ডা. তাপস মিত্রের মৃত্যুতে বিএমএ চট্টগ্রাম শাখার সভাপতি ও স্বাচিপ, চমেক শাখার সভাপতি অধ্যাপক ডা. মুজিবুল হক খান, স্বাচিপ, চট্টগ্রাম জেলা শাখার সদস্য সচিব ডা. মোহাম্মদ শরীফ গভীর শোক প্রকাশ করেছেন।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 195 People

সম্পর্কিত পোস্ট