চট্টগ্রাম শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

২২ অক্টোবর, ২০২০ | ৬:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় আহত ছাত্রলীগ নেতা তৌহিদুলের মৃত্যু

চট্টগ্রামের চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় আহত ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম বাহাদুর (২৮) মারা গেছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ২৭ দিন চিকিৎসাধীন থাকার পর তিনি মৃত্যুবরণ করেন। গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে পটিয়ার মোজাফরাবাদ এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার সড়কে পেছন দিক থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

পরে আহত অবস্থায় তাকে প্রথমে বিজিসি ট্রাস্ট হসপিটালে নেয়ার পর সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়। চমেক হাসপাতালে একদিন থাকার পর তাকে ভর্তি করা হয় নগরীর পার্কভিউ হসপিটালে।  সেখানে অবস্থার অবনতি ঘটলে বুধবার (২১ অক্টোবর) রাতে পুনরায় তাকে  নিয়ে আসা হয় চমেক হাসপাতালে।

চন্দনাইশের কাঞ্চন নগর বাদামতল এলাকার বাসিন্দা তৌহিদ চট্টগ্রাম সিটি কলেজের অর্থনীতি বিভাগের মাস্টার্স  শেষ বর্ষের ছাত্র  ছিলেন। তিনি ছাত্রলীগের একজন সক্রিয় সদস্য ছিলেন।

তার মৃত্যুতে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ এমপি, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম ১৪ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মো. নজরল ইসলাম চৌধুরী, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমেদ চৌধুরী জুনু, চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আব্দুল জব্বার চৌধুরী, পৌরসভার মেয়র মাহবুবুল আলম খোকা, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আবু তাহের প্রমুখ গভীর শোক প্রকাশ করেছেন।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 86 People

সম্পর্কিত পোস্ট