চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

২২ অক্টোবর, ২০২০ | ১:৩৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

আগ্রাবাদ শিশু হাসপাতাল রোগীদের জন্য পকেট গেট নির্মাণে চসিক প্রশাসককে স্মারকলিপি

চট্টগ্রাম নগরীর গোসাইলডাঙ্গায় চিটাগাং পাবলিক স্কুল ও গাউছিয়া হাফেজিয়া মাদ্রাসার রাস্তার মাঝখানে ড্রেন নির্মাণ বন্ধ ও পকেট গেট তৈরির জন্য সিটি কর্পোরেশনের প্রশাসককে স্মারকলিপি দিয়েছে এলাকার বাসিন্দারা।

আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে ৩৬ নম্বর গোসাইলডাঙার জনগণের পক্ষে স্মারকলিপি প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ধমবিষয়ক সম্পাদক আলহাজ্ব জহুর আহমেদ কোং, বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাগরিক উদ্যোগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী মোহাম্মদ ইলিয়াছ, আওয়ামী লীগ নেতা হাজী কামাল উদ্দিন কোং, হাজী আবদুল সালাম, দেলোয়ার হোসেন।

স্বারকলিপিতে বলা হয়, এই রাস্তায় ড্রেন নির্মাণ হলে জোয়ারের সময় খালের পানি ঢুকে পুরো এলাকা প্লাাবিত হবে। তাছাড়া জনসাধারণের চলাচল করতে সমস্যা হবে। ওই জায়গায় বহুতলা কলোনির বাউন্ডারি দেওয়ালের কিছু অংশ সোজা করে এলাকার একপাশে একটি পকেট গেট নির্মাণ করলে এলাকাবাসীর চলোচলে সুবিধা হবে। এছাড়া জরুরি চিকিৎসাসেবা নিতে জনগণ আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ছুটে যায়। ফলে নির্বিঘ্নে যাতায়াত করা যাবে। বহুতল কলোনীর পানি নিষ্কাশনের ড্রেন পাকিস্তান আমলে নির্মিত হয়েছিল। ওই ড্রেন বন্ধ করে চলাচলের রাস্তার ওপর নতুন ড্রেন নির্মাণের পায়তারা চালানো হচ্ছে।

এ ড্রেন নির্মাণ বন্ধে সিটি কর্পোরেশনের প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 101 People

সম্পর্কিত পোস্ট