চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

কাপ্তাইয়ে চলন্ত গাড়িতে কলেজছাত্রী ধর্ষণ চেষ্টা, আটক ২

২০ অক্টোবর, ২০২০ | ১১:১১ অপরাহ্ণ

কাপ্তাই সংবাদদাতা

কাপ্তাইয়ে চলন্ত গাড়িতে কলেজছাত্রী ধর্ষণ চেষ্টা, আটক ২

রাঙামাটির কাপ্তাইয়ে চলন্ত গাড়িতে একা পেয়ে উপজাতীয় কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দুই যুবককে আটক করেছে চন্দ্রঘোনা থানা পুলিশ। অভিযুক্তরা হল- শাহিন ও শওকত। তারা দু’জনেই সিএনজি চালক। আজ মঙ্গলবার (২০ই অক্টোবর) রাতে পৌনে ১০টায় উপজেলার বাঙ্গালহালিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবার বাহার চৌধুরী বলেন, উপজেলার বাঙ্গালহালিয়া থেকে চন্দ্রঘোনা ফেরার পথে ডাকবাংলো এলাকায় চলন্ত গাড়িতে একা পেয়ে ধর্ষণের চেষ্টায় কলেজছাত্রীর শরীরে হাত দেয় সিএনজি চালক শাহিন। এ সময় অপর সিএনজি চালক শওকত তাকে সহযোগিতা করে। পরে বুঝতে পেরে ওই কলেজছাত্রী চলন্ত গাড়ি থেকে লাফ দিয়ে সড়কে গড়িয়ে পড়ে আহত হন। এ সময় পেছন থেকে গণপরিবহণ আসলে ওই দুই চালক দ্রুত ঘটনাস্থল ছেড়ে পালায়। পরে ভুক্তভোগী কলেজছাত্রী বাঙ্গালহালিয়া সেনা ক্যাম্পে অভিযোগ করলে সেনাবাহিনী, রাইখালী-বাঙ্গালহালিয়া সিএনজি মালিক সমিতি, স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় রাত ৯টা ৪৫ মিনিটে তাদের আটক করা হয়।

ইকবার বাহার আরও বলেন, ধর্ষণের চেষ্টায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আগামীকাল বুধবার (২০ অক্টোবর) তাদের রাঙামাটি আদালতে প্রেরণ করা হবে।

 

 

 

পূর্বকোণ/মামুন-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 121 People

সম্পর্কিত পোস্ট