চট্টগ্রাম শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

সন্দ্বীপের হারামিয়া ইউপি উপ-নির্বাচনে জসিম উদ্দিন বেসরকারিভাবে নির্বাচিত

২০ অক্টোবর, ২০২০ | ৮:৫৩ অপরাহ্ণ

সন্দ্বীপ সংবাদদাতা

সন্দ্বীপের হারামিয়া ইউপি উপ-নির্বাচনে জসিম উদ্দিন বেসরকারিভাবে নির্বাচিত

চট্টগ্রামের সন্দ্বীপের হারামিয়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জসিম উদ্দিন বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী রবিউস সারোয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। ইউনিয়নের মোট ৯টি কেন্দ্রে ৪২টি বুথে ভোট গ্রহণ করা হয়েছে। মোট ১৩ হাজার ৪২৮ জন ভোটারের বিপরীতে ৭ হাজার ৭৯৬ জন ভোট প্রদান করেছেন। এতে নৌকা প্রতীকের জসিম উদ্দিন সর্বোচ্চ ৭ হাজার ৫৫৭ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আসিফ আকতার ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২৩৯ ভোট। অপরদিকে, উপজেলার মগধরা ইউনিয়ন পরিষদের সদস্য পদে রাকিব জাহাঙ্গীর জয়লাভ করেছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন ওমর ফারুক।

কাজী রবিউস সারোয়ার আরও বলেন, নির্বাচনী এলাকায় কোনও ধরনের বিশৃঙ্খলা দেখা যায়নি। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে ভোট গ্রহণের দিন সকালে কেন্দ্রে ব্যালট পেপার পৌঁছানো হয়। ভোটকেন্দ্রগুলোতে নিরাপত্তার জন্য অতিরিক্ত পুলিশ ফোর্সের পাশাপাশি কোস্টগার্ড মোতায়েন করা হয়। তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নির্বাচনী এলাকায় তদারকির দায়িত্বে ছিলেন।

 

 

 

পূর্বকোণ/নরোত্তম-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 82 People

সম্পর্কিত পোস্ট