চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

নিরাপদ সড়ক ব্যবস্থা নিশ্চিতে সবাইকে সচেতন হতে হবে: সিএমপি কমিশনার

নিরাপদ সড়ক ব্যবস্থা নিশ্চিতে সবাইকে সচেতন হতে হবে: সিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক

১৯ অক্টোবর, ২০২০ | ১০:৫২ অপরাহ্ণ

সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেছেন, নিরাপদ সড়ক ব্যবস্থা নিশ্চিত করতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সচেতন হতে হবে। নিরাপদ সড়ক ব্যবস্থা গড়ে তুলতে চালকের পাশাপাশি সাধারণ মানুষকেও সমান সচেতন হতে হবে। আজ সোমবার (১৯ অক্টোবর) দুপুরে নগরীর দামপাড়ায় নগর পুলিশের সদর দপ্তরে আগামী ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম মহানগর কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর ভূয়সী প্রশংসা করে সিএমপি কমিশনার বলেন, ‘নিরাপদ সড়ক চাই’ দেশে সড়ক দুর্ঘটনারোধে যেভাবে অবদান রেখে চলছে তা সত্যিই প্রশংসার দাবিদার। চালকরা বেপরোয়া গাড়ি চালান, যাত্রীরা চালককে দ্রুত গতিতে গাড়ি চালানোর জন্য উৎসাহিত করেন, পথচারী নিয়ম না মেনে রাস্তা পারাপার হয় ও পরিবহন মালিক গাড়ির যথাযথ রক্ষণাবেক্ষণ করেন না। সড়ক দুর্ঘটনারোধে যদি সকলে সমন্বিত উদ্যোগ গ্রহন করে তাহলেই সড়ক দুর্ঘটনা কমিয়ে আনা সম্ভব।

মতবিনিময়কালে এ সময় নিরাপদ সড়ক চাই, চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি এস এম আবু তৈয়ব, সহ-সভাপতি চৌধুরী ফরিদ, হাজী মোহাম্মদ সাহাবদ্দিন, সহ-সাধারণ সম্পাদক আরশাদ উর রহমান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ এনামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট