চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

লামায় ৫ দফা দাবিতে ফারিয়া’র মানববন্ধন ও স্মারকলিপি

লামা সংবাদদাতা

১৯ অক্টোবর, ২০২০ | ৪:৩২ অপরাহ্ণ

ঔষধ কোম্পানির প্রতিনিধিদের চাকুরীর সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়নসহ ৫ দফা দাবি আদায়ে কর্মবিরতি, প্রতিবাদ মানববন্ধন সমাবেশ ও স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভস এসোসিয়েশন (ফারিয়া) লামা-আলীকদম প্রতিনিধিরা। আজ সোমবার (১৯ অক্টোবর) বেলা ১১টায় লামা উপজেলা পরিষদ চত্বরের সামনের সড়কে শান্তিপূর্ণভাবে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে ফারিয়া’র নেতৃবৃন্দ ও সদস্যরা ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবরে লামা উপজেলা প্রশাসনের মাধ্যমে স্মারকলিপি প্রদান করেন।

ফারিয়া’র লামা-আলীকদম সভাপতি মো. আব্দুল করিম বলেন, ১৯ অক্টোবর ১ দিনব্যাপী সারাদেশের ন্যায় লামা আলীকদমের মেডিকেল রিপ্রেজেন্টেটিভরা কর্মবিরতি পালন করেছে। আমরা সরকারের মাধ্যমে কোম্পানিগুলোকে আমাদের যোক্তিক দাবিগুলো মেনে নিতে অনুরোধ করছি। আমরা পরিবার-পরিজন নিয়ে সুন্দর করে বাঁচতে চাই।

আমাদের দাবিসমূহ হল- সরকারি নতুন বেতন স্কেল অনুযায়ী ৭ম গ্রেড সমপরিমাণ বেতন নির্ধারণ, বর্তমান মূল্যস্ফীতির সাথে সামঞ্জস্য রেখে টি.এ/ডি.এ ও অন্যান্য ভাতাতি প্রদান, চাকুরির নিরাপত্তা ও নিশ্চয়তা বিধানসহ একটি সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন, বাংলাদেশ ফার্মাসিটিউক্যালস রিপ্রেজেন্টিটিভস এসোসিয়েশন (ফারিয়া) কে সরকার কর্তৃক স্বীকৃতি প্রদান এবং সাপ্তাহিক ছুটিসহ সকল জাতীয় ছুটিভোগ বিধান।
ফারিয়া’র সকল কর্মসূচীতে সভাপতিত্ব করেন, ফারিয়া’র লামা-আলীকদম কমিটির সভাপতি মো. আব্দুল করিম। এসময় আরো উপস্থিত ছিলেন, উপদেষ্টা কমিটির সদস্য রতন দত্ত, এ এম ইনজামাম, মাহমুদুল হক, ফারিয়া লামা-আলীকদম কমিটির সাধারণ সম্পাদক লিটন দাশ, সহ-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, অর্থ ও সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক মোবাশ্বের হোসেন সুমন, ক্রীড়া সম্পাদক অনিন নির্জন, সদস্য মেহেদি, শাহজাহান, আবছার, সোলেমান, ছাবের, রুবেল বড়ুয়া, এখলাছ, জহিরুল, হোসাইন, কবির, ছায়েম, অঞ্জন, মোজাম্মেল, শাহ আলম, করিম, আলম, সোহাগসহ প্রমূখ।

পূর্বকোণ/রফিকুল-এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট