চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

১৬ অক্টোবর, ২০২০ | ১০:৫৯ পূর্বাহ্ণ

ফটিকছড়ি সংবাদদাতা

ফটিকছড়িতে ইয়াবাসহ আটক ১

ফটিকছড়ি উপজেলার দাঁতমারা হোসেনেরখীল, ইসলামপুর, সেল্ফিরোড ও সিকদারখীলের চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী কাসেম নিজামীকে ৫১০ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দিবাগত রাতে অভিযান চালিয়ে ২ নম্বর দাঁতমারা ইউনিয়নের ইসলামপুরের মৃত তোফায়েল আহাম্মদ পুত্র উক্ত মাদকসম্রাট কাশেম নিজামীকে (৪০) ইয়াবাসহ আটক করে পুলিশ। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য একলক্ষ তিপ্পান্ন হাজার টাকা বলে পুলিশ জানিয়েছে।

দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সোহরাওয়ার্দী সরোয়ার জানিয়েছেন আটককৃত কাশেম নিজামী ওরফে নিজামী কাশেম এর বিরুদ্ধে ১টি হত্যা মামলা, ১টি মাদক মামলা, ১টি মারামারি মামলা রয়েছে। আসামির বিরুদ্ধে ভূজপুর থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে হাজতে প্রেরণ করা হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, দাতঁমারা ইউপির হোসেনেরখিল এবং ইসলামপুর গ্রাম দুটি মাদকের স্বর্গরাজ্য হিসেবে চিহ্নিত হয়েছে। প্রভাবশালী ব্যক্তিদের ছত্রছায়ায় থেকে ইয়াবা ব্যবসা করে যাচ্ছে একটি মহল। রাবার বাগান বেষ্টিত গ্রাম দুটিতে নিয়মিত চলছে মাদক বিকিকিনি। কাশেম নিজামী ইতিপূর্বে তক্ষক কিনতে আসা এক ব্যক্তিকে হত্যা করে লাশ রাবার বাগানের জঙ্গলে ফেলে রাখে। পরে আদালতে ১৬৪ ধারায় হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেয়। দীর্ঘদিন জেল খেটে জামিনে আসে কাশেম নিজামীসহ অপর আসামিরা। মামলাটি বিচার পর্যায়ে রয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 109 People

সম্পর্কিত পোস্ট