চট্টগ্রাম রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

চিকিৎসক ও আইনজীবীদের জটিলতা: কেন আলাদা ট্রেড লাইসেন্স

১৫ অক্টোবর, ২০২০ | ১২:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চসিকের সেই প্রকৌশলীকে নোটিশ

তদন্ত প্রতিবেদনকে চ্যালেঞ্জ করে বিভিন্ন পত্রিকায় নানা ধরণের বক্তব্য দেয়ায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) তত্ত্বাবধায়ক প্রকৌশলী (যান্ত্রিক) সুদীপ বসাককে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে। একইসাথে উক্ত অভিযোগের প্রেক্ষিতে তার বিরুদ্ধে কেন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে না, এ বিষয়ে আগামী তিন কর্মদিবসের মধ্যে লিখিতভাবে জবাব দিতে বলা হয়েছে।
গত মঙ্গলবার চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মো. মোজাম্মেল হক স্বাক্ষরিত এই নোটিশ প্রদান করা হয়েছে। নোটিশে উল্লেখ করা হয়, জ্বালানি তেল সংগ্রহ ও বিতরণের জন্য চসিক প্রশাসক কর্তৃক তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটি যথারীতি তদন্ত প্রতিবেদন দাখিল করেন। উক্ত তদন্ত প্রতিবেদনের উপর ভিত্তি করে অভিযুক্ত কাউকে অদ্যাবধি অত্র সিটি কর্পোরেশন কর্তৃক কারণ দর্শানো হয়নি। তা সত্ত্বেও আপনি (সুদীপ বসাক) তদন্ত প্রতিবেদনকে চ্যালেঞ্জ করে বিভিন্ন পত্রিকায় নানা ধরণের বক্তব্য পেশ করেছেন যা কর্পোরেশনের ভাবমূর্তিকে ক্ষুন্ন করেছে এবং একইসাথে চসিক চাকরি বিধিমালা, ২০১৯ এর সাধারণ আচরণ ও শৃঙ্খলা ধারা ৩৬ এর উপধারা ৬ এর পরিপন্থী।
এমতাবস্থায়, উক্ত অভিযোগের প্রেক্ষিতে কেন আপনার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে না, এ বিষয়ে আগামী তিন কর্মদিবসের মধ্যে লিখিতভাবে জবাব প্রদানের জন্য অনুরোধ করা হলো।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 253 People

সম্পর্কিত পোস্ট