চট্টগ্রাম বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

১৪ অক্টোবর, ২০২০ | ২:১৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম আইডলের সেরা দশ-এ রাজশ্রী

সম্প্রতি সম্পন্ন হয়েছে ‘দারাজ’ প্রেজেন্টস, পাওয়ার্ড বাই ‘কিয়াম’ চট্টগ্রাম আইডল রাউন্ড দুই। এর মধ্যেই সেরা দশে জায়গা করে নিয়েছেন রাজশ্রী ধর। হাজার স্বপ্ন নিয়ে মিডিয়ায় পথযাত্রা শুরু করে নিজেকে একজন দক্ষ শিল্পী হিসেবে গড়ে তোলার চেষ্টা করছেন তিনি।
ফ্যাশন শো, রেম্প, ব্রান্ড শুট, ম্যাগাজিন এবং টিভি শো করলেও এখন তিনি জোর দিচ্ছেন অভিনয়ের উপর। রাজশ্রী বলেন, ‘পড়াশোনার পাশাপাশিই মিডিয়াতে সময় দিচ্ছি। আমার মা আমার সবচেয়ে বড় সাপোর্ট। মিডিয়াতে আমি অভিনয়ের বিকল্প কিছু ভাবছি না। অভিনয়ের উপরই নিজেকে তৈরি করে ক্যারিয়ার গড়তে চাই। আপাতত মডেলিং আর নাচ শিখছি। আমি মনে করি একজন শিল্পীর মধ্যে সব রকম পারদর্শিতা থাকা উচিত, সেক্ষেত্রে একটু এডভানটেজ পাওয়া যায় কাজের ক্ষেত্রে। টিভি নাটকের উপর আমার দুর্বলতাটা খুব বেশী। নিজেকে নাচ, মডেলিং, সেল্ফ গ্রুমিং, উচ্চারণ সব কিছুতেই আলাদা আলাদা ভাবে তৈরি করার চেষ্টা করছি। সামনের দিনগুলো সুন্দর করতে চাই, সেভাবেই প্ল্যান করে আগাচ্ছি।’
চট্টগ্রামে ঢাকার তুলনায় কাজের স্বল্পতা আর মানের কারণে বেছে বেছে কাজ করতে চান রাজশ্রী। তবে ঢাকামুখী কাজের দিকেই বেশি নজর দিচ্ছেন তিনি। উল্লেখ্য, গত ৪ অক্টোবর আয়োজিত হওয়া ‘দারাজ’ প্রেজেন্টস ‘চট্টগ্রাম আইডল’ আর্টিস্ট হান্টের ২য় রাউন্ডে সেরা ১০ ফিমেইলে নির্বাচিত হয়েছেন রাজশ্রী ধর।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 150 People

সম্পর্কিত পোস্ট