চট্টগ্রাম রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

চাকরি দেয়ার নামে প্রতারণা: মহিলাদের হাতে লাঞ্ছিত পটিয়ার যুবলীগ নেতা

১৩ অক্টোবর, ২০২০ | ১১:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চাকরি দেয়ার নামে প্রতারণা: মহিলাদের হাতে লাঞ্ছিত পটিয়ার যুবলীগ নেতা

প্রতারণার অভিযোগে চট্টগ্রামের পটিয়া উপজেলার খরনা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি বাপ্পী চৌধুরীকে মারধর করা হয়েছে। নগরীর দামপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। মঙ্গলবার (১৩ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়।

জানা যায়, বিভিন্ন লোককে ব্যাংকে চাকরি দেওয়া নামে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছে ওই যুবলীগ নেতা। বিভিন্ন জনের কাছ থেকে প্রায় ৩০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ রয়েছে। এর জের ধরে গত সোমবার (১২ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে নগরীর দামপাড়া এলাকায় পটিয়ার যুবলীগ নেতা বাপ্পীকে কয়েকজন মহিলা শারীরিকভাবে লাঞ্ছিত করেন। টাকা পরিশোধের প্রতিশ্রুতি দেওয়ায় রাত ৩টার দিকে ছেড়ে দেয়া হয়েছে।

জানা গেছে, উপজেলার খরনা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি বাপ্পী চৌধুরী বিভিন্ন ব্যাংকে চাকরি দেওয়া ও জায়গা ক্রয়-বিক্রয়ের নামে প্রতারণার মাধ্যমে বিভিন্ন মানুষের কাছ থেকে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। নগরীর দামপাড়া এলাকার এক মহিলার কাছ থেকে কৌশলে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। সোমবার রাতে ক্ষুব্ধ মহিলা ও কয়েকজন পুরুষ দামপাড়া এলাকায় তাকে পেয়ে আটকে রেখে মারধর করে। রাত ৩টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের এক সদস্যের মধ্যস্থতায় টাকা পরিশোধের আশ্বাসে তাকে ছেড়ে দেয়।

এ বিষয়ে পটিয়ার যুবলীগ নেতা বাপ্পী চৌধুরীর সঙ্গে কথা বলার চেষ্টা করা হলেও বারবার ফোন কেটে দেন তিনি।

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 177 People

সম্পর্কিত পোস্ট