চট্টগ্রাম শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

সীতাকুণ্ডে তরুণী গণধর্ষণ: জবানবন্দি দিলেন অভিযুক্ত ৪ জন

১৩ অক্টোবর, ২০২০ | ১০:৪৫ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে তরুণী গণধর্ষণ: জবানবন্দি দিলেন অভিযুক্ত ৪ জন

ভাড়ায় যৌনকর্মী হিসেবে আনা হয়েছে ধর্ষিতাকে- দাবী ধর্ষকদের

চট্টগ্রামের সীতাকুণ্ডে বেড়ানোর কথা বলে তরুণীকে আবাসিক হোটেলে এনে গণধর্ষণের কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে হোটেল ম্যানেজারসহ অভিযুক্ত তিন ধর্ষকসহ। আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকালে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কৌশিক আহমেদ চৌধুরী ও শিপলু দে’র আদালতে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

স্বীকারোক্তি প্রদানকারীরা হলেন- ভুক্তভোগী তরুণীর প্রেমিক ইমন ইসলাম (২০), তার বন্ধু আলীম হোসেন (২২), মোহাম্মদ রিফাত (১৯) ও ধর্ষণে সহায়তাকারী জলসা হোটেলের মালিক নুর উদ্দিন (৩৮)।

তবে অভিযুক্তদের দাবি, ওই তরুণীকে যৌনকর্মী হিসেবেই ভাড়া করে আনা হয়েছিল। এখন সে মিথ্যা প্রেমের গল্প সাজিয়েছে।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, মিরসরাইয়ের তরুণীকে তার প্রেমিক ইমনসহ ছয়জন পৌরসদরের জলসা আবাসিক হোটেলে আটকে রেখে গণধর্ষণ করে। এ ঘটনায় আটককৃত প্রেমিক ইমনসহ তিন আসামি ও হোটেল ম্যানেজার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে। তবে অভিযুক্তদের দাবি, ইমনের সাথে পরিচয়ের সূত্র ধরে যৌনকর্মী হিসেবেই ভাড়ায় তাকে এই হোটেলে আনা হয়েছিল। সেহিসেবে তারা মেয়েটির সাথে শারীরিক সম্পর্কে মিলিত হয়। এখন মেয়েটি নানান গল্প সাজিয়ে তাদেরকে অভিযুক্ত করছে।

সীতাকুণ্ড থানার ওসি মোঃ ফিরোজ হোসেন মোল্লা বলেন, তরুণী ধর্ষণের মামলায় আরো তিন আসামি রনি (২০), নয়ন (২২) ও তারেক (২০) এখনো গ্রেপ্তার হয়নি। তাদেরকে গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।

 

 

 

পূর্বকোণ/সৌমিত্র-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 248 People

সম্পর্কিত পোস্ট