চট্টগ্রাম শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

পটিয়ায় মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

১২ অক্টোবর, ২০২০ | ১০:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পটিয়ায় মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের পটিয়ায় ১৩ বছরের এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত শিক্ষকের নাম কামরুল ইসলাম (২৮)। আজ সোমবার (১২ অক্টোবর) বিকেলে তাকে উপজেলার গোবিন্দরখীলের তার ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত কামরুল ইসলাম পটিয়া পৌর সদরের ১ নম্বর ওয়ার্ডের আল্লাই মোহম্মদীয়া মাদ্রাসার শিক্ষক।

নির্যাতনের শিকার ছাত্রটির বাবা বলেন, গত রবিবার (১১ অক্টোবর) রাত ৮টার দিকে পটিয়া স্টেশন থেকে আমির ভান্ডার এলাকায় বাসায় আসার পথে মাদ্রাসা শিক্ষক কামরুল আমার ছেলে ফুসলিয়ে তার বাসায় নিয়ে যান। সেখানে তাকে বলাৎকার করে। পরে তাকে পিঁয়াজু কিনে দিয়ে কাউকে না জানানোর জন্য বলে। কিন্তু রাতে বাসায় এসে ছেলে তার মাকে বিষয়টি জানায়। সোমবার ওই মাদ্রাসা শিক্ষককের বাসায় তালা ঝুলিয়ে পুলিশকে খবর দেয়া হয়।

পটিয়া থানার এসআই বোরহান উদ্দিন মজুমদার জানান, মাদ্রাসাছাত্রকে বলাৎকারের ঘটনায় উপজেলার গোবিন্দরখীল থেকে কামরুল ইসলাম নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা ভুক্তভোগীর বাবা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত শিক্ষক ঘটনাটির বিষয়টি স্বীকার করেছেন।

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 332 People

সম্পর্কিত পোস্ট