চট্টগ্রাম মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

হায়রে মা!

১২ অক্টোবর, ২০২০ | ৯:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

হায়রে মা!

নগরীর এক বাস কাউন্টার থেকে ১০ মাসের একটি ছেলে সন্তানকে উদ্ধার করেছে পাহাড়তলী থানা পুলিশ। পরে শিশুটিকে স্বজনদের কাছে ফিরিয়ে দেয়া হয়। আজ সোমবার (১২ অক্টোবর) অলঙ্কার এলাকা থেকে শিশুটি উদ্ধার করা হয়।

পাহাড়তলী থানার ওসি মাইনুর রহমান জানান, সোমবার সকালে অলঙ্কার এলাকায় স্টার লাইন বাস কাউন্টারে এক নারী তার শিশু সন্তানকে পাশের এক মহিলার কোলে দিয়ে সটকে পড়েন। পরে পুলিশ জানতে পেরে ওই শিশুকে উদ্ধার করে। এ সময় শিশুটির সাথে একটা ছোট ব্যাগে একটি টিকার কার্ড পাওয়া যায়। সেটির সূত্র ধরে ওই শিশুর মায়ের নাম-ঠিকানা বান্দরবানের লামায় বলে নিশ্চিত হওয়া যায়। পরে লামার স্থানীয় ওয়ার্ড সদস্যের মাধ্যমে শিশুটির মায়ের ঠিকানা বের করে সেখান থেকে ওই নারীর খালা-খালু নগরীর বায়েজিদ এলাকায় থাকেন জানানো হয়। ওই নারীর খালার সঙ্গে যোগাযোগ করে তাদের থানায় ডেকে এনে শিশুটিকে বুঝিয়ে দেয়া হয়। পরে তারা পারিবারিকভাবে বিষয়টি সমাধান করার কথা বলেন।

ওসি মাইনুর আরও জানান, লামা থেকে জানা গেছে, শিশুটির জন্মের আগে তার বাবা তার মাকে ছেড়ে চলে যায়। বর্তমানে ওই নারী আরেকজনের সাথে সম্পর্কে জড়িয়ে যাওয়ায় শিশুটিকে সরিয়ে রাখতে এ উপায় বেছে নিয়েছিলেন।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 73 People

সম্পর্কিত পোস্ট