চট্টগ্রাম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

ধর্ষণের সাজা মৃত্যুদণ্ড: প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে মানববন্ধন

১২ অক্টোবর, ২০২০ | ৮:১২ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

ধর্ষণের সাজা মৃত্যুদণ্ড: প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে মানববন্ধন

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে বলেছেন, একটি সাম্প্রদায়িক গোষ্ঠী ধর্ষণ বিরোধী আন্দোলনের নামে বর্তমান সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র লিপ্ত। এই ষড়যন্ত্রকারীদের উস্কানি দিচ্ছে বিএনপি-জামায়াত। অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সময়ে সঠিক পদক্ষেপ নিয়েছেন।

তিনি বলেন, বিএনপি জামায়াত গোষ্ঠীর সকল অপচেষ্টা আর ষড়যন্ত্রের সমুচিত জবাব দেয়া হবে।

আজ সোমবার (১২ অক্টোবর) সকালে নগরীর প্রবর্তক মোড়ে প্রবর্তক কলেজ ছাত্রলীগ আয়োজিত মানবন্ধন কর্মসূচিতে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন। ধষর্ণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করায় এবং চলমান ষড়যন্ত্রের বিরুদ্ধে মানববন্ধনের আয়োজন করে প্রবর্তক কলেজ ছাত্রলীগ।

প্রবর্তক কলেজ ছাত্রলীগের আহবায়ক ধ্রুব ভট্টাচার্য’র সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক নিলয় সুকুল অনির পরিচালনায় অনুষ্ঠানে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন নগর ছাত্রলীগ নেতা এম এ হালিম সিকদার মিতু, ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগ নেতা তোফায়েল আহমেদ মামুন, কামরুল ইসলাম রাসেল, ওয়াহিদুল আলম, ডবলমুরিং থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হায়দার রবিউল ইসলাম খুকু, আব্দুল আল আহাদ, চান্দগাঁও থানা ছাত্রলীগ সহ-সভাপতি আবু সাঈদ মুন্না, জাহিদুল ইসলাম, ইমরান আহম্মদ, মো. আলিফ হোসেন শুভ প্রমুখ।

 

 

পূর্বকোণ/ এস

শেয়ার করুন
The Post Viewed By: 107 People

সম্পর্কিত পোস্ট