চট্টগ্রাম শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

১১ অক্টোবর, ২০২০ | ৯:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

স্কুলছাত্র আদনান হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

আলোচিত স্কুলছাত্র আদনান ইসফার হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১০ অক্টোবর) রাত আটটার সময় জামালখান থেকে আব্দুল্লাহ আল সাইদ (২০) ও এখলাস উদ্দিন আরমানকে (২০) গ্রেপ্তার করে নগর গোয়েন্দা পুলিশ (দক্ষিণ)। দুজনই কিশোর ‘গ্যাংয়ের’ নেতৃত্ব দেন বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ।

আটক আব্দুল্লাহ আল সাঈদ নগরীর চকবাজার থানার চন্দনপুরার পশ্চিম গলির আব্দুস সাত্তারের ছেলে ও এখলাছ উদ্দিন আরমান একই এলাকার মো. মোক্তারের ছেলে।

শাহ মো. আব্দুর রউফ জানান, ২০১৮ সালের ১৬ জানুয়ারি স্কুলছাত্র আদনান ইসফার হত্যা মামলায় জামিনে ছাড়া পেয়ে তারা নতুন করে ছিনতাই, মাদক ব্যবসায় জড়িয়ে পড়ছে বলে অভিযোগ আছে। তারা দুজন চকবাজার থানাধীন জামালখাঁনস্থ মামার দোকান কেন্দ্রীক গড়ে উঠা কিশোর গ্যাংয়ের নিয়ন্ত্রক। খুলশী থানার একটি ছিনতাই মামলার তদন্তে আব্দুল্লাহ আল সাইদ ও এখলাস উদ্দিন আরমানের সম্পৃক্ততা পাওয়া গেছে। খুলশী থানার মামলা ছাড়াও আরমানের বিরুদ্ধে চকবাজার থানায় দুটি এবং সাইদের বিরুদ্ধে তিনটি করে মামলা আছে। গত শুক্রবার চকবাজার থানা পুলিশ অন্তু বড়ুয়া নামে এক জনকে গ্রেপ্তার করেছে। যিনি চকবাজার এলাকায় যুবলীগ নেতা পরিচয়দানকারী নুরুল মোস্তফা টিনুর অনুসারী।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 97 People

সম্পর্কিত পোস্ট