চট্টগ্রাম সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

১০ অক্টোবর, ২০২০ | ৬:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

প্রতারক সাহেদ চট্টগ্রাম কারাগারে

প্রতারণার অভিযোগে গ্রেপ্তার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। আজ শনিবার বেলা সাড়ে ৩টার দিকে সাহেদকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে বলে জানান জেলার রফিকুল ইসলাম। নগরীর ডবলমুরিং থানার একটি প্রতারণা মামলায় আগামীকাল রোববার সাহেদকে আদালতে হাজির করার কথা রয়েছে।

থ্রি হুইলার্স যানবাহনের ঢাকায় রুট পারমিট নিয়ে দেওয়ার কথা বলে গাড়ির যন্ত্রাংশ আমদানিকারক প্রতিষ্ঠান মেগা মার্ট থেকে ৯১ লাখ ২৫ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গত ১৩ জুলাই চট্টগ্রামের ডবলমুরিং থানায় মামলাটি করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও ডবলমুরিং থানার এসআই মোস্তাফিজুর রহমান সাহেদ গ্রেপ্তার হওয়ার পর তাকে এই মামলায় গ্রেপ্তার দেখানোর জন্য আদালতে আবেদন করা হয়েছিল। আদালত রোববার এই শুনানির দিন ঠিক করেছে। এদিকে সাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিতে ১০ দিনের রিমান্ড আবেদন করা হবে বলে জানান তদন্ত কর্মকর্তা মোস্তাফিজ।

মামলার বাদি জিয়া উদ্দিন জাহাঙ্গীরের চাচাত ভাই মো. সাইফুদ্দিন ওই সময় জানিয়েছিলেন, কয়েক দফায় ৯১ লাখ টাকা নেওয়ার পর স্মারক নম্বর ছাড়া বিআরটিএ চেয়ারম্যানের নামে একটি পরিপত্র তার ভাই জিয়া উদ্দিন জাহাঙ্গীরকে দেন সাহেদ। পরে বিআরটিএ চেয়ারম্যানের সাথে দেখা করে তারা সেগুলো ভুয়া বলে জানতে পারেন।

পূর্বকোণ/ আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 82 People

সম্পর্কিত পোস্ট