চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

৯ অক্টোবর, ২০২০ | ১০:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মেয়াদোত্তীর্ণ পণ্য সংরক্ষণ: ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

নগরীর সি‌ডিএ কর্ণফুলী বাজারে দোকানে মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় ও মেয়াদোত্তীর্ণ পণ্য সংরক্ষণের দায়ে  দায়ে ৬ প্রতিষ্ঠানকে চব্বিশ হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিদপ্তর। আজ শুক্রবার (৯ অক্টোবর) সকাল ১০টা থেকে এ অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিদপ্তরের উপ-প‌রিচালক মোহাম্মদ ফয়েজ উল‌্যাহ্ ও সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

অভিযানে নগরীর ডবলমু‌রিং থানাধীন সি‌ডিএ কর্ণফুলী বাজারে ৬ প্রতিষ্ঠান‌কে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আইনে  চব্বিশ হাজার টাকা প্রশাস‌নিক জ‌রিমানা করা হ‌য়ে‌ছে। এসময়  মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় আ‌নোয়ার এন্টারপ্রাইজ‌কে ২ হাজার টাকা, রুমী স্টোর‌কে ৩ হাজার টাকা, বকর স্টোর‌কে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। ওয়ান স্টার পোল‌ট্রিকে প্রসেস করা মুরগী নোংরা স্থা‌নে রাখায় দায়ে ৫ হাজার টাকা, জ‌সিম পোল‌ট্রিকে এক খাঁচায় সোনালী মুরগীর সা‌থে দে‌শি মুরগী রে‌খে বিক্রয় করায় ৪ হাজার টাকা এবং মিরসরাই ট্রেডার্সকে মেয়াদোত্তীর্ণ পণ‌্য রাখায় ৬ হাজার টাকা জ‌রিমানা ক‌রে পণ‌্যগুলো ধ্বংস করা হয়।

জনস্বা‌র্থে এই কার্যক্রম অব্যাহত থাক‌বে বলে জানান জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 107 People

সম্পর্কিত পোস্ট