চট্টগ্রাম শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০

ইয়াবা পাচারকালে রোহিঙ্গাসহ দু’জন গ্রেপ্তার

৮ অক্টোবর, ২০২০ | ১২:০৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

এক রবিউলকে অপহরণ করতে এসে আরেক রবিউল গ্রেপ্তার

নগরীর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন এক রোগীকে অপহরণ করার অভিযোগে রবিউল হোসেন (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আজ বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যায় হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ড থেকে রবিউল নামে ওই রোগীকে অপহরণের সময় তাকে আটক করা হয় বলে জানায় পুলিশ। আটককৃত রবিউল নগরীর চকবাজার থানাধীন গোয়াছিবাগান এলাকার মরহুম ফজলুর হকের ছেলে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বলেন, হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডের রবিউল নামে এক রোগীকে অপহরণ করে নিয়ে যাচ্ছিল দালাল রবিউল। এ সময় ওই রোগীকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন তিনি। পরে খবর পেয়ে ভুক্তভোগী রবিউলকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে দালাল রবিউলকে আটক করা হয়। তার বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ রয়েছে।

জহিরুল হক ভূঁইয়া আরও বলেন, আটককৃত রবিউল চমেক হাসপাতালে চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অপকর্মের মূলহোতা। জহিরুল হক ভূঁইয়া বলেন তার নেতৃত্বে একটি সংঘবদ্ধ দালাল চক্র কাজ করে। আটকের পর তাকে পাঁচলাইশ থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএমপি’র উত্তর জোনের উপ-কমিশনার বিজয় বসাক বলেন, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত রবিউল হোসেনকে আটক করা হয়। তার বিরুদ্ধে পাঁচলাইশ থানায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এর আগে গত মঙ্গলবার (৬ অক্টোবর) চমেক হাসপাতালে আরও এক দালালকে আটক করে পুলিশ।

 

 

 

পূর্বকোণ/এএ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 288 People

সম্পর্কিত পোস্ট