চট্টগ্রাম শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

মহেশখালীতে যুবতীকে গণধর্ষণ, প্রেমিক আটক

৭ অক্টোবর, ২০২০ | ১১:৩৩ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে গৃহকর্মীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক গৃহকর্মীকে (১৫) ধর্ষণ চেষ্টার দায়ে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত যুবকের নাম মোর্শেদুল আলম (৫০)। আজ বুধবার (৭ অক্টোবর) উপজেলার সলিমপুরে ছিন্নমুল মনতাজের ঘোনা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বণিক জানান, উপজেলার জঙ্গল সলিমপুরে ছিন্নমুল মনতাজের ঘোনা এলাকার বাসিন্দা জনৈকা মাহিমা বেগম তার বাসার গৃহকর্মীকে এক যুবকের সাথে বিয়ে দেয়ার আশ্বাস দেন। সেই প্রেক্ষিতে মাহিমা বেগম গতকাল মঙ্গলবার (৬ অক্টোবর) অভিযুক্ত মোর্শেদুল আলমকে ঘরে নিয়ে এসে তার হবু বর বলে পরিচয় করিয়ে দেন। ৫০ বছর বয়সী ওই ব্যক্তিকে দেখে মেয়েটি তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালেও মাহিমা তাকে জোরপূর্বক মোর্শেদের কাছে রেখে ঘর থেকে বেরিয়ে যান। এ সুযোগে মোর্শেদ তাকে জড়িয়ে ধরে শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ করে শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়েটি আত্মরক্ষার্থে চিৎকার শুরু করলে স্থানীয় কয়েকজন যুবক ঘটনাস্থলে এসে মেয়েটিকে উদ্ধার করে মোর্শেদ আলমকে পুলিশে সোপর্দ করেন।

সুমন বণিক আরও জানান, ভুক্তভোগী কিশোরী বুধবার এ ঘটনায় বাদি হয়ে থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত মোর্শেদ আলমকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

 

পূর্বকোণ/সৌমিত্র-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 86 People

সম্পর্কিত পোস্ট