চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

চমেক চিকিৎসকসহ ৪ জনকে দুদকে তলব

ভূমি অধিগ্রহণ শাখায় দালালি, কক্সবাজারে ১৩ জনকে দুদক’র তলব

মহেশখালী সংবাদদাতা

৭ অক্টোবর, ২০২০ | ৫:৫২ অপরাহ্ণ

কক্সবাজার ভূমি অধিগ্রহণ (এলএ) শাখায় দালালির অভিযোগে ১৩ ব্যক্তিকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তলবকৃত ব্যক্তিরা হলেন- এডভোকেট নোমান শরীফ, এহসানুল করিম, জালাল উদ্দিন, নুরুল ইসলাম বাহাদুর, মহিবুল্লাহ, মো. তাজউদ্দিন, মো. মামুন, মনজুর আলম, নুরুল আবছার, সৈয়দ আকবর ও আবদুল মান্নান খান। অপর দুইজনের সঠিক নাম পাওয়া যায় নি।

তলবকৃত ব্যাক্তিদের আগামী ১১ অক্টোবর সকাল ১০টায় দুদকের চট্টগ্রাম কার্যালয়ে হাজির হয়ে নিজেদের বক্তব্য উপস্থাপন করতে বলা হয়েছে। গত ৫ অক্টোবর দুদকের চট্টগ্রাম সমন্বিত কার্যালয়ের সহকারী উপ-পরিচালক শরীফ উদ্দিন এই নোটিশ জারি করেন।

নোটিশে বলা হয়, তলবকৃত ১৩ জনের বিরুদ্ধে জেলা এলএ শাখায় কর্মরত সার্ভেয়ার ও সংশ্লিষ্ট অন্যদের সাথে যোগসাজশে জেলার অধিগ্রহণকৃত বিভিন্ন প্রকল্প থেকে ৯৩ লাখ ৬০ হাজার ১৫০ টাকা জমির মালিকদের কাছ থেকে ঘুষ ও দুর্নীতির মাধ্যমে আদায়ের অভিযোগ রয়েছে। একইসঙ্গে তাদের বিরুদ্ধে অর্থপাচারেরও (মানিলন্ডারিং) অভিযোগ তোলা হয়েছে। আগামী ১১ অক্টোবর দুদক কার্যালয়ে হাজির হয়ে বক্তব্য দিতে ব্যর্থ হলে মামলা সংক্রান্ত বিষয়ে তাদের কোন বক্তব্য নেই বলে ধরে নেয়া হবে বলেও উল্লেখ নোটিশে উল্লেখ করা হয়।

 

 

 

 

পূর্বকোণ/হোবাইব-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট