চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

এক রবিউলকে অপহরণ করতে এসে আরেক রবিউল গ্রেপ্তার

৭ অক্টোবর, ২০২০ | ৫:৪৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ইবি শিক্ষার্থীর মৃত্যু: প্রধান আসামি জামিরুল গ্রেপ্তার

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক শিক্ষার্থী উলফাত আরা তিন্নির মৃত্যুর ঘটনায় করা দায়ের হওয়া মামলার প্রধান আসামি জামিরুলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৭ অক্টোবর) ভোরে তাকে মাগুরা থেকে গ্রেপ্তার করে ঝিনাইদহ পুলিশ।
তিনি জানান, তিন্নির মৃত্যুর ঘটনায় করা মামলার প্রধান আসামি তিন্নির বোনের সাবেক স্বামী জামিরুলকে মাগুরা শহরের ভায়নার মোড় থেকে ভোরে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে গত সোমবার (৫ অক্টোবর) তিন্নির ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া যায়। প্রতিবেদনে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি বলে পুলিশ জানায়। তিন্নি আত্মহত্যা করেছেন এমনটাই প্রতিবেদন এসেছে।

এদিকে ময়নাতদন্ত প্রতিবেদন বিশ্বাস করতে পারছেন না তিন্নির স্বজনরা। পরিবারের দাবি, তিন্নি ধর্ষণের শিকার হয়ে লজ্জা ও ক্ষোভে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

মাগুরার ভায়না মোড় দিয়ে কোথাও যাওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন জামিরুল। এ সময় ঝিনাইগত পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার জামিরুল শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামের কুনির উদ্দিনের ছেলে ও তিন্নির মেজো বোন ইফফাত আরা মিন্নির সাবেক স্বামী।
উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত রাতে বোন মিন্নির সাবেক স্বামী জামিরুল তিন্নিদের বাড়িতে দুই দফা প্রবেশ করে হামলা-ভাঙচুর ও তিন্নির ওপর নির্যাতন চালায়। পরে রাত ১২টার দিকে শোবারঘর থেকে সিলিংফ্যানে ঝুলন্ত অবস্থায় তিন্নির লাশ উদ্ধার করেন প্রতিবেশীরা।

এ ঘটনায় শুক্রবার (২ অক্টোবর) রাতে তিন্নীর মা হালিমা বেগমের দায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে আট জন আসামির মধ্যে এ পর্যন্ত পাঁচজন গ্রেপ্তার হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 71 People

সম্পর্কিত পোস্ট