চট্টগ্রাম বুধবার, ২১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

৭ অক্টোবর, ২০২০ | ৪:২১ অপরাহ্ণ

বোয়ালখালী সংবাদদাতা

বোয়ালখালীতে বিশেষ অভিযানে আটক ৩, মদ উদ্ধার

বোয়ালখালী থানার বিশেষ অভিযানে মদসহ একজন পরোয়ানাভুক্ত নারী নির্যাতন মামলায় একজন ও ডিজিটাল নিরাপত্তা মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ অক্টোবর) দিবাগত রাত দেড়টা থেকে ভোর ৬টা পর্যন্ত এ অভিযান চালানো হয়।

থানা সূত্র জানায়, মঙ্গলবার রাত সোয়া একটার দিকে উপজেলার আমুচিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড পূর্ব ধোরলা গ্রামের ওসমান গণির বাড়ি এলাকায় অভিযান চালিয়ে ২শ লিটার মদসহ একটি সিএনজি আটক করে পুলিশ। এসময় সিএনজির চালক মনিরুল আলম প্রকাশ মনির ড্রাইভারকে (৪৮) গ্রেপ্তার করা হয়। মনিরুল ইসলাম আহল্লা কড়লডেঙ্গা ইউনিয়নের উত্তর করলডেঙ্গা ১ নম্বর ওয়ার্ডের মাহমুদুর রহমানের পুত্র।

এদিকে রাত পৌনে ৩টার দিকে অভিযান চালিয়ে নারী নির্যাতন মামলার আসামী মো. রফিককে (৩০) নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। মো. রফিক উপজেলা শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড জ্যৈষ্ঠপুরা গ্রামের ফতেয়ারখীল এলাকার সাহেদ আলীর পুত্র।

অপর অভিযানে ভোর ৬টার দিকে শাকপুরা ইউনিয়নের পশ্চিম শাকপুরা নিজ বাড়ি থেকে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার আসামী সবুজ বড়ুয়াকে (৩৩) গ্রেপ্তার করে পুলিশ। সবুজ বড়ুয়া স্থানীয় সমীর কান্তি বড়ুয়ার পুত্র।

থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম জানান, মদ ও সিএনজিসহ আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক মামলা রুজু করা হয়েছে। অপর দুইজনসহ মোট তিনজনকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 135 People

সম্পর্কিত পোস্ট