চট্টগ্রাম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

৬ অক্টোবর, ২০২০ | ১১:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বন্দরে চোর সন্দেহে ‘পিটুনি’: একজনের মৃত্যু, আটক ৪

চট্টগ্রাম বন্দরের ভেতর থেকে চোর সন্দেহে পাঁচ জনকে আটকের পর আহত অবস্থায় মো.শামীম নামের একজনের মৃত্যু হয়েছে। আহত বাকি চার জন হাসপাতালে ভর্তি আছেন। চমেক হাসপাতালে দায়িত্বরতরা জানিয়েছেন, তারা পিটুনিতে আহত হয়েছেন। আজ মঙ্গলবার (৬ অক্টোবর) সকালে চট্টগ্রাম বন্দরের ৯ নম্বর শেডের পেছন থেকে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন বন্দরের সচিব মো. ওমর ফারুক। শামীম মারা বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত সহকারী উপপরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া।

আটক পাঁচ জন হলেন— মো. শামীম,(৩২) মো. জসীম,(৩৩) মো. ফারুক,(৩০) মো. শফিকুল ইসলাম(৩৪) ও রবিউল ইসলাম(৩৪)।

চট্টগ্রাম বন্দরের সচিব মো. ওমর ফারুক জানান, বন্দরের ৯ নম্বর শেডের পেছনে কাস্টমসের নিলামযোগ্য পণ্য রাখার স্থানে তারা চুরি করতে ঢুকেছিল। নিরাপত্তাকর্মীরা দেখতে পেয়ে তাদের আটকের জন্য ধাওয়া দেয়। পালাতে গিয়ে পড়ে গিয়ে তারা আহত হন। দুপুরের দিকে তাদের বন্দর থানায় হস্তান্তরের জন্য নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসা ছাড়া তাদের হেফাজতে নিতে অপরাগতা জানায় বন্দর থানা পুলিশ। এরপর পাঁচ জনকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বিকেলে একজনের মৃত্যু হয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, ‘আমরা শুনেছি, চুরি করতে ঢুকেছিল কয়েকজন। ধাওয়া খেয়ে পালাতে গিয়ে একজনের মৃত্যু হয়েছে। আমাদের কাছে কোনো অভিযোগ দেয়নি। কোনো আসামিও তারা জমা করেনি।’

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 107 People

সম্পর্কিত পোস্ট