চট্টগ্রাম শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

৬ অক্টোবর, ২০২০ | ৯:৪২ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজারে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

কক্সবাজারের পিএমখালী থেকে এক গৃহবধূকে ধর্ষণের প্রাথমিক অভিযোগে এনাম (২৬) নামে এক যুবককে আটক করেছে সদর থানা পুলিশ। মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধ্যার দিকে পিএমখালী তোতকখালী ছয়ভাইয়ের পাড়া থেকে তাকে আটক করা হয়। এনাম একই এলাকার দেলোয়ার হোসেন ওরফে ভান্ডারীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তোতকখালী ছয়ভাইয়ের পাড়া এলাকার এক গৃহবধুকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছে একই এলাকার এনাম। ওই গৃহবধূর স্বামী বঙ্গোসাগরে মাছ ধরতে গেলেই সুযোগ বুঝে প্রায়সময় কুপ্রস্তাব দেয়। সর্বশেষ সোমবার (৫ অক্টোবর) রাতেও ওই গৃহবধূর বাসায় গিয়ে বিরক্ত করে এনাম। এক পর্যায়ে জোরপূর্বক ধর্ষণ করে। এমন সময় রাতেই গৃহবধুর স্বামী বাড়িতে হাজির হয়ে এনামের নামে স্থানীয় মেম্বারের কাছে বিষয়টি অবগত করেন। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার (৬ অক্টোবর) সকালে ওই গৃহবধূর স্বামীকে রাস্তায় মারধরে করে এনাম। এমনকি ধারালো দা দিয়ে হাতে জখমও করা হয়। বিকালে এনামের নেতৃত্বে আরেক দফা হামলা চালানো হয় ওই গৃহবধূর পরিবারে।

ঘটনার পর বিষয়টি পুলিশকে অবগত করা হলে মঙ্গলবার (৬ অক্টোরব) সন্ধ্যায় কক্সবাজার সদর থানার এসআই আব্দুল হালিমের নেতৃত্বে একদল পুলিশ এনামকে আটক করেন। পুলিশ যাওয়ার আগেই এনামকে ধরে রেখেছিল স্থানীয় জনতা। এসআই আব্দুল হালিম বলেন, এক গৃহবধূকে ধর্ষণের প্রাথমিক অভিযোগে এনাম নামে একজনকে আটক করা হয়েছে। তবে এখনো মামলা দায়ের হয়নি। মামলা ও হাসপাতালে চিকিৎসা সেবার প্রক্রিয়া চলছে।

পূর্বকোণ / আরআর-আরফাত

শেয়ার করুন
The Post Viewed By: 90 People

সম্পর্কিত পোস্ট