চট্টগ্রাম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

৬ অক্টোবর, ২০২০ | ৪:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আনোয়ারা ও রাউজান থেকে দুই ‘ধর্ষক’ আটক

চট্টগ্রামের আনোয়ারা ও রাউজান থানায় পৃথক অভিযানে ২ ধর্ষককে আটক করেছে র‌্যাব-৭।সোমবার (৫ অক্টোবর) রাউজান ও আনোয়ারা উপজেলা থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন-আনোয়রা থানার মধ্যম গহিরার মো. ফোরকানের ছেলে মো. আশিকুর রহমান নয়ন ও রাউজান থানার আবুরখীল ননন্দনকাননের মৃত জামিনী বড়ুয়ার ছেলে সাধন বড়ুয়া (৭৪)।

র‌্যাব-৭’র সহকারী অফিসার (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন পূর্বকোণকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত ২৮ জুলাই আনোয়ারা থানার মধ্যম গহিরার ৮ নম্বর ওয়ার্ডের বাইগ্গারঘাট নামক সাগরপাড় এলাকা থেকে চাতুরী চৌমুহনী এলাকার একটি কক্ষে টানা এক মাস আটকে রেখে ধর্ষণ করে এক ব্যক্তি। এই অভিযোগের ভিত্তিতে গতকাল আনোয়ারা থানাধীন মধ্যম গহিরায় অভিযান চালিয়ে আশিকুর রহমানকে গ্রেপ্তার করে র‌্যাব।

অন্যদিকে রাউজানে এক নারীকে ফুঁসলিয়ে ও লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া যায়। অভিযোগের ভিত্তিতে রাউজান থানার উরকিরচর আবুরখীল নন্দনকানন এলাকা অভিযান চালিয়ে সাধন বড়ুয়াকে আটক করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদেস্বীকার করে যে, সে রাউজান থানার ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামী।

আটককৃত আসামিদের বিরুদ্ধে আিইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 90 People

সম্পর্কিত পোস্ট